আজ রবিবার (৭ জুলাই) ইউকে'র বিশ্ববিখ্যাত স্যানিটারি ওয়্যার ব্র্যান্ড “Gasdum”-এর রি-ব্র্যান্ডিং উপলক্ষে সাংবাদিক সম্মেলন আয়োজিত হয়েছে রাজধানীর হলিডে ইনে সকাল ১১টায়। এই অনুষ্ঠানের নেপথ্যে কাজ করছেন বাংলাদেশের স্যানিটারি ওয়্যার ক্ষেত্রে অতি পরিচিত মুখ মুন গ্যালারী। উল্লেখ্য, Gasdum ব্র্যান্ডটি ২০০৫ সাল থেকে ইউকে-:সহ পৃথিবীর বিভিন্ন দেশে তাদের কার্যক্রম চালাচ্ছে।  

১৪০০-এরও বেশী মাসিক ক্রেতা নিয়ে Gasdum বাংলাদেশের বিভিন্ন আবাসিক এবং ব্যবসায়িক ক্ষেত্রে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে। Gasdum বাংলাদেশ মাল্টি ফাংশনাল কিচেন সল্যুশন থেকে শুরু করে অজু বেসিন, মুসলিম কমোড সহ ক্রেতাদের পছন্দমত ডিজাইনের পণ্য তৈরি করছে। বর্তমানে Gasdum পরিবেশ বান্ধব পণ্য তৈরিতে বদ্ধপরিকর।

গ্যাসদামের সাথে যুক্ত হওয়া মুন গ্যালারি বাংলাদেশের স্যানিটারি ওয়্যার শোরুম ক্ষেত্রে একটি অতি পরিচিত নাম। প্রতিষ্ঠানটি ১৯৮৮ সাল থেকে বাংলাদেশে তাদের কার্যক্রম পরিচালনা করছে। Gasdum এর কান্ট্রি ডিরেক্টর জনাব মাসুদ পারভেজ জানান “Gasdum ব্র্যান্ডটি আমরা ২০২১ সালেই বাংলাদেশে নিয়ে আসি।“ তিনি জানিয়েছেন, “রি--ব্র্যান্ডিং-এর অংশ হিসেবে গ্রাহকদের কথা বিবেচনা করে সকল রকম নতুন ফিচার পেতে ওয়েবসাইটকে সাজিয়ে নেয়া হয়েছে।“ গ্রাহকেরা Gasdum-এর ফেসবুক এবং ইন্সটাগ্রাম পেজ থেকেও যেকোন আপডেট পাবেন বলে জানিয়েছেন সংস্থাটি। গ্যাসদাম বাংলাদেশ আগামী ১৮, ১৯ এবং ২০ জুলাই বসুন্ধরার ৩০০ ফিট-এ আইসিসিবিতে অনুষ্টিতব্য ' কিচেন বাথ এন্ড লিভিং এক্সপো-তে অংশগ্রহণ করবে এবং মেলার ৩ দিন গ্যাসদামের সকল পণ্যের উপর গ্রাহকদের জন্য ৫০% পর্যন্ত ছাড়ের কথাও আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেন তিনি।     

Gasdum বাংলাদেশ পণ্যে গুণমান ও স্থায়িত্বকে বেশী প্রাধান্য দেয়। এর সাথে এই নতুন ব্র্যান্ডের পরিচিতি বাংলাদেশের স্যানিটারি ওয়্যার মার্কেটে বেশ সাড়া ফেলবে বলে আশাবাদী প্রতিষ্ঠানটি। অনুষ্ঠানে গ্যাসদামের নতুন আসা সব প্রোডাক্টের উপর করা একটি তথ্য চিত্র প্রদর্শিত হয়। Gasdum বাংলাদেশ সম্পর্কে আরো জানতে লগ ইন করুন : https://gasdum.com.bd অথবা https://www.facebook.com/gasdumbd  থেকে।

গ্যাসদামের গ্র্যান্ড রিলঞ্চিং এই ইভেন্টে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন ইন্টেরিয়র ডিজাইনারস এসোসিয়েশন অব বাংলাদেশ (আইডেব)এর আহ্বায়ক শফিউল ইসলাম, সদস্য সচিব সৈয়দ কামরুল আহসান এবং ইসি কমিটি মেম্বার মো. সাইফুল ইসলাম সরন -সহ বিআইসিএ (বাংলাদেশ ইন্টেরিয়র কোম্পানিজ এসোসিয়েশন) প্রেসিডেন্ট এলএন সালাউদ্দিন মানিক ও সেক্রেটারি মারুফ লিয়াকত,  মেঘনা গ্রুপ এর অ্যাসিস্ট্যান্ট আর্কিটেক্ট অমিও অহনা অর্চি প্রমুখ।

news