ঢাকা, রবিবার, জুলাই ১৪, ২০২৪ | ৩০ আষাঢ় ১৪৩১
Logo
logo

বাড়িতে বসেই নিউজিল্যান্ড সিরিজের টিকিট কাটতে পারবেন দর্শকরা


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ১৮ সেপ্টেম্বর, ২০২৩, ০২:০৯ পিএম

বাড়িতে বসেই নিউজিল্যান্ড সিরিজের টিকিট কাটতে পারবেন দর্শকরা

বাড়িতে বসেই নিউজিল্যান্ড সিরিজের টিকিট কাটতে পারবেন দর্শকরা

গত রোববার এশিয়া কাপ শেষে দেশে ফিরেছে বাংলাদেশ দল। তবে কোনো বিশ্রাম নেই টাইগারদের। এবার বিশ^কাপের আগে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে নিজেদের আরো একবার ঝালিয়ে নেওয়ার সুযোগ বাংলাদেশের। তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি খেলতে ইতোমধ্যে ঢাকায় পৌঁছেছে কিউইরা। 

আগামী ২১ সেপ্টেম্বর মিরপুর শের-ই-বাংলায় সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে। সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে আসন্ন সিরিজের টিকিটের মূল্য নির্ধারণ করে দিয়েছে বিসিবি। 

যেখানে সর্বোচ্চ ১৫০০ টাকা দামে গ্রান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখা যাবে। এছাড়া ভিআইপি স্ট্যান্ডে ১০০০, ক্লাব হাউসে বসে ৫০০ টাকা খরচ করতে হবে। নর্থ এবং সাউথ স্ট্যান্ডে বসে খেলা দেখতে গুনতে হবে ৩০০ টাকা। আর সর্বনিম্ন ২০০ টাকায় ইস্টার্ন স্ট্যান্ডে বসে খেলা উপভোগ করা যাবে।

আগামীকাল ১৯ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত টিকিট ক্রয় করতে পারবেন দর্শকরা। টিকিট পাওয়া যাবে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম, মিরপুরে। এ ছাড়া শর্তসাপেক্ষে ম্যাচের আগের দিন ও ম্যাচ ডেতেও টিকিট ক্রয় করা যাবে।

এছাড়া অনলাইনেও টিকিট কিনতে পারবে দর্শকরা। বিসিবির ওয়েবসাইটে নিজের জাতীয় পরিচয় পত্র দিয়ে রেজিস্টেশন করে বাড়িতে বসেই টিকিট বুকিং দিতে পারবেন। তবে একটি এনআইডি কার্ড থেকে সর্বোচ্চ দুই টিকিট বুকিং দিতে পারবে।  এরপর বুকিং স্লিপ দেখিয়ে মিরুপর স্টেডিয়ামের ১ নং গেটের বুথ থেকে টিকিট সংগ্রহ করতে হবে।সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি