আগামী মৌসুমে লিওনেল মেসিকে বার্সেলোনায় দেখতে চান লেভানদোভস্কি


 রবের্ত লেভানদোভস্কির প্রতিদ্বন্দ্বী হিসেবে লিওনেল মেসির মুখোমুখি হলেও একই দলে কখনও খেলা হয়নি।  সে ইচ্ছাটা পূরণ করতে চান পোলিশ স্ট্রাইকার। আশাবাদী কণ্ঠে বললেন, আগামী মৌসুমে ক্যাম্পন্যুয়ে আর্জেন্টাইন মহাতারকার সঙ্গে খেলতে চান তিনি। 
গত গ্রীষ্মে বার্সেলোনায় যোগ দেন লেভানদোভস্কি। তার আগের মৌসুমে ইচ্ছার বিরুদ্ধে ক্লাবটি ছেড়ে যেতে বাধ্য হন মেসি৷ দুই বছরের চুক্তিতে যোগ দেন পিএসজিতে, যার মেয়াদ শেষ হবে চলতি মৌসুমের পর।

পিএসজির সঙ্গে মেসি এখনও চুক্তি নবায়ন করেননি। এতে তার ভবিষ্যৎ নিয়ে জল্পনা-কল্পনা ক্রমেই বাড়ছে। বিভিন্ন সময়ে সংবাদমাধ্যমে আসছে ৩৫ বছর বয়সী এই ফরোয়ার্ডের বার্সেলোনায় ফেরার খবর।  

সম্প্রতি বার্সেলোনার সহ-সভাপতি রাফায়েল ইউস্তে বলেছেন, তিনি মেসিকে আবার বার্সেলোনায় দেখতে চান এবং রেকর্ড সাতবারের ব্যালন দ'অর জয়ী তারকাকে ফেরাতে তারা সঠিক পথের সন্ধান করছেন।

এক অনুষ্ঠানে মঙ্গলবার একই সুর শোনা গেল লেভানদোভস্কির কণ্ঠেও। সাবেক বায়ার্ন মিউনিখ তারকা বলেছেন, তারা দুজন একসঙ্গে খেলতে পারলে তা দারুণ হবে।

মেসি বার্সার অংশ এবং তিনি যদি ফিরে আসেন, তবে সেটা অসাধারণ ব্যাপার হবে। আমরা জানি যে, বার্সেলোনায় তার জায়গা রয়েছে। আমি জানি না কী ঘটবে, তবে আশা করি পরের মৌসুমে আমরা একসঙ্গে খেলতে পারব।

মেসি ক্লাব ছাড়ার পর আর লা লিগা জিততে পারেনি বার্সেলোনা। তবে এবার তা জয়ের ভালো সম্ভাবনা আছে তাদের। ২৮ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে শাভি এর্নান্দেসের দল, দুইয়ে থাকা রিয়াল মাদ্রিদের চেয়ে এগিয়ে ১৩ পয়েন্টে।

এনবিএস/ওডে/সি

news