মেক্সিকান গায়িকা কেনিয়ার প্রেমের জোয়ারে ভাসছেন ভিনিসিয়ুস

রিয়াল মাদ্রিদের হয়ে গত দুই মৌসুমেই দুর্দান্ত খেলেছেন ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়ুস জুনিয়র। চ্যাম্পিয়ন্সলিগ ছাড়াও বেশ কয়েকটি শিরোপা জিতেছেন। দুর্দান্ত পারফরম্যান্স অথবা বর্ণবাদ বিতর্কে গত কয়েক মাসে বেশ কয়েকবার আলোচনায় এসছেন ভিনিসিয়ুস। তবে এবার এই ফুটবলারকে ঘিরে শুরু হয়েছে নতুন গুঞ্জন। মেক্সিকোর গায়িকা ২৩ বছর বয়সী কেনিয়া ওএসের সঙ্গে প্রেম করছেন তিনি। এমন খবরে ফুটবল ভক্তদের কাছে আলোচনা শীর্ষে ভিনি। 

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা কেনিয়ার সঙ্গে ব্রাজিলিয়ান তারকার প্রেমের খবর নিশ্চিত করেছে। কেনিয়ার ইনস্টাগ্রামের এক পোস্টে রিয়াল মাদ্রিদ এই তারকা মন্তব্য করেছেন, তুমিই সেরা। আমি তোমাকে ভালোবাসি। 

কেনিয়ার সঙ্গে ২০২১ সালে কানকুনে পরিচিত হয়েছিলেন ভিনিসিয়ুস। এরপর থেকে ইনস্টাগ্রাম ও টিকটকে দুজনে একসঙ্গে ভিডিও বানিয়েছেন। বিভিন্ন জায়গায় ঘুরতেও গিয়েছেন। রিয়াল মাদ্রিদের ম্যাচেও কেনিয়াকে দেখা গেছে গ্যালারিতে। এর আগে কেনিয়া সংবাদমাধ্যমকে বলেছেন তাঁরা দুজনে বন্ধু এবং ভিনিসিয়ুস ভালো মানুষ।

তবে সংবাদমাধ্যম এর মধ্যেও ভালোবাসার অঙ্ক মিলিয়ে নিয়েছে। ভিনি ও কেনিয়াকে বিভিন্ন জায়গায় হাত ধরাধরি করে ঘুরতে দেখা গেছে। তাতে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নিতে কারও অসুবিধা হয়নি।

জানা গেছে, ১৫ জুলাই ২৪তম জন্মদিন ছিল কেনিয়ার। এ জন্য ভিনি পার্টি দিয়েছেন এবং সেখানে কেনিয়াও ছিলেন। হেলিকপ্টারে করে আকাশ থেকে ক্রাইস্ট দ্য রিডিমারের ভাস্কর্য কেনিয়াকে দেখিয়েছিলেন ভিনি। এরপর তাঁকে নিয়ে গেছেন ভাস্কর্যের ভেতরে। ইনস্টাগ্রামে এ নিয়ে করা একটি পোস্টে কেনিয়া লিখেছিলেন, ‘সুন্দর সুন্দর অভিজ্ঞতায় খুব ভালো একটি জন্মদিন কাটছে। যদিও পাঁচ দিন ধরেই নাচের ওপর আছি। যেসব মানুষকে ভালোবাসি, তাদের নিয়ে সময়টা উপভোগ করছি।সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news