ইনস্টাগ্রাম বায়ো থেকে সানিয়া মির্জার নাম মুছে ফেললেন শোয়েব মালিক

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের বিষয়টি ধোঁয়াশার মধ্য দিয়েই কাটছে। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের পরিচয় বদলে ফেলে গুঞ্জনের আগুনে ঘি ঢাললেন শোয়েব।  

এত দিন ইনস্টাগ্রাম বায়োতে শোয়েব নিজের পরিচয় দিতেন একজন সুপারউইমেন সানিয়া মির্জার স্বামী বলে। কিন্তু এই পরিচয়টা এখন আর নেই। তার বদলে শোয়েব লিখেছেন, লিভ আনব্রোকেন।
এ ছাড়া নিজের অ্যাথলেট পরিচয় এবং সন্তানের বাবার পরিচয় আগেও ছিল, যা এখনো আছে। শুধু সানিয়া মির্জার নাম মুছে ফেলেছেন শোয়েব। যা দেখে অনেকের ধারণা, দুজনের সম্পর্ক হয়তো এরই মধ্যে ভেঙে গেছে।  

ভারত-পাকিস্তানের মধ্যে সবসময় একটা বৈরী সম্পর্ক বিরাজ করলেও ২০১০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে চমকে দেন শোয়েব ও সানিয়া। এরপর টেনিস হোক বা ক্রিকেট দুজনকে একসঙ্গে দেখা যেত নিয়মিত। আট বছর পর তাদের ঘরে আসে ছেলেসন্তান ইজহান মির্জা-মালিক। বেশ সুখেই কাটছিল দিনকাল।

অনেকের কাছেই তারা আদর্শ দম্পতি হিসেবে বিবেচিত হতেন। কিন্তু গত কয়েক মাস ধরেই দুজনের সম্পর্কটা ভালো যাচ্ছে না। পারিবারিকভাবে সময় কাটাচ্ছেন না তারা। তার ওপর গুঞ্জন আছে যে পাকিস্তানের অভিনেত্রী আয়েশা ওমরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শোয়েব। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা  
 
এনবিএস/ওডে/সি

news