ক্লাব ও স্টেডিয়াম থেকে এমবাপ্পের পোস্টার সরিয়ে ফেললো পিএসজি

 ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা কাইলিয়ান এমবাপ্পের পোস্টার নামিয়ে ফেলেছে তার বর্তমান ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি)। এছাড়া প্যারিসের দোকানগুলোও এ তারকার জার্সি বিক্রি করছে না। নতুন মৌসুমের চুক্তি সংক্রান্ত ঝামেলার পর এমবাপের সাথে এমন আচরণ দেখা গেল পার্ক ডে প্রিন্সেসে।

ফরাসি ক্লাবটির সাথে নতুন চুক্তি করতে আগেই অস্বীকৃতি জানিয়েছেন ২৪ বছর বয়সী এই তারকা। তাছাড়া আগামী বছরের জুনে তার চুক্তির মেয়াদও শেষ হবে। এমতাবস্থায়, তার থেকে ক্ষতিপূরণ আদায়ের লক্ষ্যে একটি মূল্য নির্ধারণের চেষ্টা করছে পিএসজি কর্তৃপক্ষ।

লিগ ওয়ান চ্যাম্পিয়নরা তাদের অন্যতম সেরা তারকাকে মূল দলের সাথে অনুশীলন করতে দেয়নি বলে খবর বের হয়। এরপর প্রাক মৌসুম সফরের দলেও তাকে রাখা হয়নি। এমবাপ্পের যে পোস্টারগুলো স্টেডিয়াম জুড়ে ছিল, তাও সরিয়ে ফেলা হয়েছে।

ক্লাবের দোকানগুলোতেও ফ্রেঞ্চ ফুটবলারের জার্সি বিক্রি করা হচ্ছে না। বর্তমানে তারকা এ খেলোয়াড় ক্লাবের সঙ্গে বিরোধে জড়ানোয় পিএসজির মূল স্কোয়াডের বাইরে থাকা সদস্যদের সঙ্গে অনুশীলন করতে বাধ্য হচ্ছেন।

আগামী ১২ আগস্ট ফরাসি জায়ান্টরা লরিয়েন্টের বিপক্ষের ম্যাচ দিয়ে তাদের মৌসুম শুরু করবে। এ ম্যাচে এমবাপ্পে খেলবে কিনা, সেটা এখনও নিশ্চিত নয়। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা  

এনবিএস/ওডে/সি

news