সৌদি আরবের আল হিলাল ক্লাব নেইমারকে পেতে বিশাল অংকের প্রস্তাব

 পুরো ফুটবল বিশ্ব গেলো কিছুদিন ধরেই নেইমার জুনিয়রকে নিয়ে সরগরম। পিএসজি ছেড়ে বার্সেলোনাতে ফিরবেন ব্রাজিলের পোস্টার বয়, এমন খবর শোনা যাচ্ছে বিভিন্ন গণমাধ্যমে।

তবে এরই মধ্যে ইতালির বিখ্যাত ক্রীড়া সাংবাদিক ফ্যাবরিজিও রোমেনো জানিয়েছেন, নেইমার পাড়ি জমাতে পারেন সৌদি প্রো লিগে। তার দাবি, ব্রাজিলিয়ান সুপারস্টারকে দলে ভেড়াতে বিশাল অংকের প্রস্তাব পাঠিয়েছে সৌদি ক্লাব আল হিলাল। যদিও টাকার অংকটা জানা যায়নি। তবে দুই পক্ষের মধ্যে এখন আলোচনা চলছে। আরএমসি স্পোর্টসের বরাত দিয়ে খবরটি প্রকাশ করেছে গোলডটকম।

ইতালিয়ান এই সাংবাদিকের মতে, পরবর্তী ২৪ ঘণ্টায় নির্ধারিত হতে পারে নেইমারের ভাগ্য। যদিও তার এজেন্ট এরইমাঝে পিএসজিতে চুক্তি বাতিলের কাজ শুরু করেছেন। 

এদিকে মেজর লিগ সকারের ক্লাব লস এঞ্জেলস ও লা লিগার বার্সেলোনা ইতোমধ্যেই নেইমারকে দলে ভেড়ানোর জন্য তার সঙ্গে যোগাযোগ স্থাপন করেছে। তবে বার্সায় তার যাওয়ার সম্ভাবনা ক্ষীণ। কেননা প্রথমত বার্সার আর্থিক দুরাবস্থা বাগড়া বাধতে পারে আনুষ্ঠানিক এই চুক্তিতে। সেই সঙ্গে হেড কোচ জাভি চান না বার্সায় নেইমার আসুক।

আবার মেজর লিগের লস এঞ্জেলসে যাওয়ার সম্ভাবনা যাও ছিল সেটিও আল হিলালের প্রস্তাবের পর ফিঁকে হয়ে গেছে অনেকটাই।

তবে নেইমারের পিএসজি ছাড়ার খবরকে ভুয়া বলছেন নেইমারের বাবা সিনিয়র নেইমার। নেইমারের বাবা তার এজেন্টও বটে। নেইমারের ক্লাব ছাড়ার কথা শুনে সংবাদমাধ্যম লেকিপকে একহাত নিয়েছেন নেইমার সিনিয়র। তিনি বলেন, আমি এমন খবর নিশ্চিত করতে পারি না, যা ঘটেইনি। লেকিপ এখন লে’ফেইক। নেইমারের বাবা আরও বলেন, এই খবরটি অন্য কোথাও থেকে এসেছে। তাদের উদ্দেশ্য বোঝার চেষ্টা করছি।সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news