৬ গোলের ম্যাচে লিভারপুলকে রুখে দিলো অ্যাস্টন ভিলা

ইংলিশ প্রিমিয়ার লিগে সোমবার রাতে লিভারপুলের মুখোমুখি হয় অ্যাস্টন ভিলা। এই ম্যাচে লিভারপুলের সঙ্গে ৩-৩ গোলে ড্র করেছে অ্যাস্টন। অলরেডদের হয়ে গোল করেন কোডি হাকপো ও জ্যারেল কোয়ানসার। বাকি গোলটি আত্মঘাতী। ভিলার প্রথম গোলটি করেন ইউরি তিয়েলেমান্স। শেষে জোড়া গোল করে দলের হার এড়ান দুরান।

ভিলা পার্কে ম্যাচের দ্বিতীয় মিনিটেই অঘটন ঘটান স্বাগতিক আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেস। মোহামেদ সালাহর পাস একজনের গায়ে লেগে দিক পাল্টায়। গোল ঠেকাতে গিয়ে হাত ফসকে বল চলে যায় জালে। ১২তম মিনিটেই এই ধাক্কা সামলে নেয় তারা। বাঁ দিক থেকে আক্রমণে গিয়ে তিয়েলেমান্সকে খুজে নেন ওয়াটকিন্স। বুলেট গতির শটে জালে বল জড়ান এই ইংলিশ ফরোয়ার্ড।

২৩তম মিনিটে ফের এগিয়ে যায় লিভারপুল। জো গোমেসের শট মার্তিনেস ঠেকিয়ে দিলেও ফিরতি শটে লক্ষ্যভেদ করেন হাকপো। বিরতির পর ব্যবধান বাড়াতে খুব বেশি সময় নেয়নি তারা। এলিয়টের ফ্রিকিক থেকে হেডে গোলটি করেন জ্যারেল কুয়ানসা।

৭৯তম মিনিটে বদলি হয়ে নামেন দুরান। আর নেমেই দেখান ভেলকি। ৮৫তম মিনিটে সতীর্থের পাস ধরে বক্সের বাইরে থেকে বল পেয়ে জাল কাপান তিনি। ঠিক তিন মিনিট পর আরও একটি গোল করে দলকে ফেরান সমতায়। দিয়াবির থ্রু পাস তার হাটুতে লেগে জড়ায় জালে।- 

দারুণ এই ড্রয়ে ৩৭ ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে অ্যাস্টন ভিলা। তাদের চেয়ে ৫ পয়েন্ট কম নিয়ে পাঁচে টটেনহ্যাম হটস্পার। ৭৯ পয়েন্ট নিয়ে তিনে আছে লিভারপুল। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news