প্রস্তুতি ম্যাচের আগে সাকিবের বাড়িতে দাওয়াত খেলেন শান্ত-তাসকিনরা

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হচ্ছে অলরাউন্ডার সাকিব আল হাসানের দ্বিতীয় হোম যুক্তরাষ্ট্রে। সেখানে বসবাস করেন তার স্ত্রী এবং তিন সন্তান। তাই সুযোগ পেলেই দেশটিতে ছুটে যান তিনি। 

টুর্নামেন্টটিতে অংশ নিতে আগেই স্বাগতিক দেশে পা রাখে লাল-সবুজের প্রতিনিধিরা। এই সুযোগে দলের সবাই বড় তারকা ক্রিকেটারের বাড়িতে ঘুরতে গিয়েছিলেন বিশ্বকাপ স্কোয়াডে থাকা খেলোয়াড়রা।

যুক্তরাষ্ট্রে সাকিবের বাড়ির অবস্থান নিউইয়র্ক শহরে। আর সেখানেই ভারতের বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। আর এই সুযোগটা কাজে লাগিয়ে সাকিবের দাওয়াতে হাজির অধিনায়ক নামজুল হোসেন শান্তর দল। দলে থাকা ক্রিকেটারের সঙ্গে চন্ডিকা হাথুরুসিংহেও ছিলেন এই ডিনার পার্টিতে।

প্রস্তুতি ম্যাচের আগে বেশ ফুরফুরে মেজাজেই সময় কাটিয়েছেন ক্রিকেটাররা। সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাসদের সঙ্গে হাসিখুশিই দেখা যায় ছবিতে।

এর আগের দিন ম্যাচের ভেন্যু ঘুরে দেখেছেন টাইগার কাপ্তান শান্ত। এ ছাড়া পুরো দল অনুশীলন সেরেছে মূল ভেন্যুর অদূরে ক্যান্টিয়াগ পার্কে।

বিশ্বকাপের শেষ অফিসিয়াল প্রস্তুতি ম্যাচে ভারতের বিপক্ষে বাংলাদেশ সময় রাত ৮টা ৩০ মিনিটে ম্যাচটি শুরু হবে। এশিয়ার দুই প্রতিবেশীর এই লড়াই সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশের নাগরিক টিভি।  সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news