বিশ্বকাপের মূল খেলায় স্পেশাল কিছু করব: অধিনায়ক শান্ত

বিশ্বকাপের আগে স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ হার। এরপর ভারতের বিপক্ষে অনুশীলন ম্যাচে আরেকবার যাইচ্ছেতাই ব্যাটিং করে বিশ্বমঞ্চে নামার আগে কোনোভাবেই তাল খুঁজে পেলো না বাংলাদেশ। তবুও টি-টোয়েন্টি বিশ্বকাপে স্পেশাল কিছু করতে চায় অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

শনিবার (১ জুন) রাতে ভারতের কাছে ৬০ রানে হারের পর টাইগার কাপ্তান বলেছেন, আমার মনে হয় না পরিকল্পনা অনুযায়ী সবকিছু হয়েছে। কিন্তু বোলাররা দারুণ করেছে। শরিফুল ইসলাম ও রিশাদ হোসেন যেভাবে ওই দুই ওভার বোলিং করেছে, সেটা নিয়ে সত্যিই খুশি। কিন্তু আমরা ব্যাটিংয়ে ভালো করতে পারিনি। আশা করি বিশ্বকাপের মূল খেলায় স্পেশাল কিছু করব।

ঘুরে দাড়াতে দলকে সাহসী হওয়ার বার্তাও দিলেন শান্ত। তিনি বলেন, আগে কী হয়েছে, সেটা নিয়ে আমরা ভাবছি না। আমরা সবাই জানি আমাদের সামর্থ্য কতটা। আমাদের সাহসী হতে হবে এবং পরিকল্পনা বাস্তবায়ন করতে হবে।

চোট নিয়ে যুক্তরাষ্ট্র গেছেন দলের মূল পেসার ও সহ অধিনায়ক তাসকিন আহমেদ। এখন পর্যন্ত মাঠে নামা হয়নি তার। ভারতের বিপক্ষেও ছিলেন বিশ্রামে। তাসকিনের সঙ্গে এ ম্যাচে বিশ্রামে রাখা হয় আরেক পেসার মুস্তাফিজুর রহমানকে।

এ  বিষয়ে নাজমুল হোসেন শান্ত বলেন, তাসকিন ও মুস্তাফিজ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তারা দুজন যখন ফিরবে, তখন ভিন্ন কিছু হবে।  সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news