২৩ রানে ৪ উইকেট নেই দক্ষিণ আফ্রিকার, তানজিম সাকিব একাই ৩টি

তানজিম হাসান সাকিবের ফুলার লেংথ ডেলিভারিতে ডিপ ব্যাকওয়ার্ড স্কয়ার লেগ দিয়ে ছক্কা মেরে রানের খাতা খুললেন কুইন্টন ডি কক। পরের বলে ডিপ মিড উইকেট দিয়ে মেরেছেন চারও। তবে প্রান্ত বদল করতেই উইকেট হারায় সাউথ আফ্রিকা। 

তানজিম সাকিবের নিচু হওয়া ডেলিভারিতে ডিফেন্স করতে গিয়ে বলের লাইন মিস করেন রিজা হেনড্রিক্স। পেছনের পায়ে বল লাগার পর আবেদন করতেই আউট দেন অনফিল্ড আম্পায়ার। গোল্ডেন ডাকে ফিরতে হয় ডানহাতি এই ওপেনারকে।

পরের ওভারে তাসকিনের বিপক্ষেও ছক্কা মেরেছিলেন ডি কক। তবে বাঁহাতি এই ওপেনারের ঝড় বেশিক্ষণ স্থায়ী হতে দেননি তানজিম সাকিব। ডানহাতি এই পেসারের অফ স্টাম্পের বাইরে পড়ে ভেতরে ঢোকা লেংথ ডেলিভারিতে পুল করতে চেয়েছিলেন  তিনি। তবে ব্যাটে-বলে করতে না পারায় বোল্ড হয়ে ফিরতে হয় ১৮ রান করা ডি কককে। তিনে নামা এইডেন মার্করামকে থিতু হতে দেননি তাসকিন আহমেদ।

ডানহাতি এই পেসারের লেংথ ডেলিভারিতে স্ট্রেইট ড্রাইভ খেলার চেষ্টায় বলের লাইন মিস করে বোল্ড হয়েছেন মার্করাম।। সাউথ আফ্রিকার অধিনায়ক ফিরেছেন ৮ বলে ৪ রানে। পরের ওভারে বোলিং এসে ট্রিস্টিয়ান স্টাবসকে নিজের শিকার বানিয়েছেন তানজিম সাকিব। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি 

news