এই আত্মবিশ্বাসে বাংলাদেশকে হারাতে চাই: নেপাল অধিনায়ক

টি-টোয়েন্টি বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুর্দান্ত লড়াই করেছে নেপাল। সেন্ট ভিনসেন্টে শেষ বলে ২ রানের চাহিদায় স্নায়ু চাপ ধরে রাখতে পারেননি নেপালের ব্যাটার গুলশান ঝা। প্রোটিয়ারা ১ রানের নাটকীয় জয় পায়। তবে ম্যাচ হেরেও পারফরম্যান্সে গর্বিত নেপাল অধিনায়ক রোহিত পাওডেল।

শনিবার এই ম্যাচ জিতলে সুপার এইটে যাওয়ার সম্ভাবনাও জাগিয়ে ফেলত হিমালয়ের দেশ। বাংলাদেশের বিপক্ষে ম্যাচটা তাদের জন্য হয়ে যেত নকআউট। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য না পারলেও বাংলাদেশকে হারিয়ে সেই স্বাদ মেটাতে চায় তারা।

শনিবার ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে অধিনায়ক পাওডেল বলেন, আমরা এই পরিস্থিতি (সুপার এইট নিয়ে) নিয়ে অবগত ছিলাম। আজ জিতলে বাংলাদেশের বিপক্ষে ম্যাচটা নক আউট হতো। এটা যেহেতু হয়নি, পরের ম্যাচ গর্বের জন্য খেলব। আমরা টেস্ট খেলুড়ে দেশকে হারাতে চাই। আজ হয়নি, আগামী ম্যাচে সেটা করতে চাই। আজ যেই আত্মবিশ্বাস পেলাম সেটা ধরে রাখতে চাই।

তবে প্রোটিয়াদের সঙ্গে তুমুল লড়াই করে দলের পারফরম্যান্স নিয়ে খুশি অধিনায়ক রোহিত পাওডেল। তিনি বলেন, এই দল নিয়ে আমি অনেক গর্বিত। বিশেষ করে যেভাবে বোলিং ও ব্যাটিং করেছি তাতে গর্বিত। আমরা খুব কাছে গিয়েছিলাম, চাপের মুহূর্তেও ভালো করছিলাম। আশা করছি পরের ম্যাচে ফল ভিন্ন হবে। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি 

news