মন্দিরে জুতা পায়ে প্রবেশ, তোপের মুখে রাঘব-পরিণীতি

আগামী ২৫ সেপ্টেম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও ভারতীয় রাজনীতিবীদ রাঘব চাড্ডা। জানা গেছে, রাজস্থানের উদয়পুরের রাজকীয় প্রাসাদে বসবে বিয়ের আসর। প্রস্তুতি শুরু করার আগেই শনিবার (২৬ আগস্ট) মহাকাল মন্দিরে পূজা দেন পরিণীতি চোপড়া। সঙ্গে ছিলেন অভিনেত্রীর হবু স্বামী রাঘব চড্ডা। কিন্তু তারা ওই মন্দিরে প্রবেশ করেছেন জুতা পায়ে রেখেই। আর তাতেই নেটিজেনদের তোপের মুখে পড়েছেন তারা।

আঁচল দিয়ে গা ঢাকা শাড়ি পরে মন্দিরে প্রবেশ করেন পরিণীতি এবং রাঘবের পরনে ছিলো লাল ধুতি ও উত্তরীয়, গলায় ছিলো রুদ্রাক্ষের মালা। তাদের এই সাজ নিয়ে আপত্তি নেই কারোই। কিন্তু তাদের পায়ে চটি দেখেই খেপেছেন নেটিজেনরা। মন্দিরের ভেতরে কীভাবে চটি পরে প্রবেশের অনুমতি মিলল, সেই নিয়ে চলছে কড়া সমালোচনা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ কেউ কটাক্ষ করে লিখেছেন, ‘চটি পরে কে মন্দিরে যায়, যত ঢং’, কারও মতে, ‘চটি পরে মন্দিরে না ঢোকার নিয়ম এই ধরনের নির্লজ্জ অভিনেতাদের জন্য নয়’। কেউ কেউ আক্ষেপ করে লেখেন, ‘যত নিয়ম শুধু সাধারণ মানুষের জন্য’। যদিও এই প্রসঙ্গে রাঘব বা পরিণীতির কেউই কোনও মন্তব্য করেননি।সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

 

news