সপরিবারে 'তুফান' দেখলেন জুনাইদ আহমেদ পলক

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক একজন সিনেমাপ্রেমি মানুষ৷ সংগীত ভালোবাসেন। সুকণ্ঠের অধিকারী। প্রতি ঈদেই সপরিবারে সিনেপ্লেক্সে গিয়ে সিনেমা দেখেন। এবারও বাদ যায়নি। মঙ্গলবার সপরিবারে দেখেছেন আলোচিত সিনেমা 'তুফান'।

তুফান দেখা শেষে হল থেকে বের হয়ে কথা বলেছেন সাংবাদিকদের সঙ্গে ৷ তিনি বলেন,'তুফান' এক কথায় বলতে গেলে উরাধুরা। বিশ্বমানের সিনেমা। আমি যে প্রত্যাশা নিয়ে সিনেমা হলে এসেছিলাম তার চেয়ে বেশি প্রত্যাশা নিয়ে ফিরে যাচ্ছি।

প্রতিমন্ত্রী বলেন, শাকিব খান জীবন্ত কিংবদন্তিতে রূপান্তরিত হয়েছেন। একজন সুপারষ্টার। গুনী পরিচালক রায়হান রাফী পরিচালিত ' তুফান'  সিনেমাটা বাংলা চলচ্চিত্রকে অন্য লেভেলে নিয়ে গেছে। আজ প্রমান হলো আমরা বলিউড- হলিউড  থেকে কম না। 

প্রতিমন্ত্রী পুলক আরও বলেন, আমাদের জেনারেল তুফান-২ দেখতে চায়। তিনি যখন কথা বলছিলেন তার তনয় পিছন থেকে মোবাইল স্ত্রুিনে ডিজাইন করে তুফান- ২  দেখাতে ছিলেন। এ সময় প্রতিমন্ত্রী বলে উঠেন,  দেখেন  আমি আপনাদের সাথে কথা বলছি আর আমার ছেলে তুফান- ২ দেখাচ্ছে। আমার ছেলে যার বয়স ১৮ তুফান-২ দেখতে চাচ্ছে। তারমানে আমাদের  নেক্স জেনারেশন  তুফান-২ দেখতে চায়।

এদিকে প্রতিমন্ত্রী পলকের সহধর্মিণী আরিফা জেসমিন (কনিকা) বলেন, আমি জওয়ান দেখে বলেছিলাম সিনেমাটি আবার দেখতে হবে। এবার তুফান দেখে বলছি কয়েকবার দেখতে হবে। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি 

news