বান্ধবী ভিক্টোরিয়ার কাছে বিনা মূল্যে পোশাক চেয়েছিলেন মেগান মার্কেল

তারকা জীবনীকার টম বোওয়ারের নতুন বই দ্য হাউস অব বেকহাম বইটিতে বিষয়টি উঠে এসেছে। প্রিন্স হ্যারির সঙ্গে বাগদানের সময় স্পাইস সাবেক গার্ল ভিক্টোরিয়া বেকহামের কাছে এগুলো চেয়েছিলেন মেগান। তবে এ ধরনের অনুরোধ নীতিবিরুদ্ধ বলে তাতে বাদ সাধে বাকিমহাম প্যালেস। 

ফ্যাশন ফটোশুট করার পর মেগান মার্কেলের বিরুদ্ধে এক জোড়া অ্যাকুয়াজুরা জুতা ফেরত না দেওয়ারও অভিযোগ রয়েছে বইটিতে। বেকহাম পরিবার ও ডাচেস অব সাসেক্সের মধ্যকার সম্পর্কের জটিল বিষয়বস্তু ওই বইতে দেখা গেছে।

একসময় মেগান ও ভিক্টোরিয়া ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। বইয়ের তথ্য অনুযায়ী, বেকহামদের বেভারলি হিলসের বাসভবনে থেকেছেন মেগান মার্কেল এবং ভিক্টোরিয়া বেকহামের মেকাপ দলের কাছ থেকে মেকাপ করিয়েছেন। যুক্তরাজ্যে থাকার সময় সৌন্দর্যবিষয়ক পরামর্শ নিয়েছেন তিনি।

মেগান মার্কেলের পরিবারের গোপন তথ্য গণমাধ্যমে ফাঁস করা নিয়ে ভিক্টোরিয়া বেকহামকে সন্দেহ করার পর থেকে দুজনের মধ্যে দূরত্ব তৈরি হয়। ঘটনাটি এমন পর্যায়ে পৌঁছে ছিল যে প্রিন্স হ্যারিকে বিষয়টি নিয়ে ভিক্টোরিয়ার স্বামী তারকা ফুটবলার ডেভিড বেকহামের কাছে অভিযোগ করতে হয়েছিল। এ ঘটনা অবশ্য ভিক্টোরিয়া অস্বীকার করেছেন। 

পারিবারিক তথ্য বাইরে দেওয়ার জন্য এক বিউটিশিয়ানকে দায়ী করেন তিনি। তার পরিবারের বিরুদ্ধে তথ্য ফাঁসের অভিযোগ শুনে ক্ষুব্ধ হন ডেভিড বেকহাম। ভিক্টোরিয়া বলেছেন, মেগানকে পোশাক দেওয়াতে তার বিক্রি কিন্তু বাড়েনি। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি 

news