ঢাকা, রবিবার, জুলাই ১৪, ২০২৪ | ৩০ আষাঢ় ১৪৩১
Logo
logo

বিশ্বকাপের ওপর নির্ভর করবে তাসকিনের এলপিএল খেলা: বিসিবি সভাপতি


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২২ মে, ২০২৪, ০৪:০৫ পিএম

বিশ্বকাপের ওপর নির্ভর করবে তাসকিনের এলপিএল খেলা: বিসিবি সভাপতি

বিশ্বকাপের ওপর নির্ভর করবে তাসকিনের এলপিএল খেলা: বিসিবি সভাপতি

বাংলাদেশ জাতীয় দলের পেসার মুস্তাফিজুর রহমানের পর লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) দল পেয়েছেন আরেক পেসার তাসকিন আহমেদ। মঙ্গলবার (২১ মে)  ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট পঞ্চম আসরের নিলাম অনুষ্ঠানে ৫০ হাজার ডলারে দলে ভিড়িয়েছে কলম্বো স্ট্রাইকার্স।

তবে দুই টাইগার ক্রিকেটার দল পেলেও তারা শেষ পর্যন্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে খেলার অনুমতি পাবেন কি না তা নিয়ে সন্দেহ রয়ে গেছে। তবে এ বিষয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বিসিবির সভাপতি ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন বলেন, বিশ্বকাপের উপর নির্ভর করবে তাদের এলপিএলে খেলা।

পাপন বলেন, (তাসকিনের ডাক পাওয়া) বড় পাওয়া কি না সেটা নির্ভর করবে বিশ্বকাপের ওপর। ওরা ওখানে কি করে আগে সেটা দেখে নিই। পারফরম্যান্স দেখে বলতে পারব এটা বড় পাওয়া না অন্য কিছু। শুনুন সবার আগে দেশ, তারপর অন্য জিনিস। আমরা চাই ওরা বাংলাদেশের জন্য ওদের সেরা খেলাটা খেলুক। এটা প্রতিটা খেলোয়াড়ের জন্যই বলছি।

বিসিবি সভাপতি আরো বলেন, আমাদের এখানে সেরাটা দিক সবাই। এটা জানি চেষ্টা সবাই করে, কিন্তু সবসময় তো আর হয়না। আশা করি তারা তাদের সেরাটা খেলতে পারবে। আর তারপর এলপিএল, আইপিএল যা যা আছে সেখানে খেলবে। এসব টুর্নামেন্টে তারা যত বেশি সুযোগ পাবে, সেটা কিন্তু আমাদের জন্যই ভালো। এতে তারাও খুশি, আমরাও খুশি। কিন্তু দেশের খেলা বাদ দিয়ে নয়। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি