ঢাকা, রবিবার, জুলাই ১৪, ২০২৪ | ৩০ আষাঢ় ১৪৩১
Logo
logo

কলকাতার পার্ক স্ট্রিট মেট্রো স্টেশন পানিতে ভাসছে! 


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২৭ মে, ২০২৪, ০৩:০৫ পিএম

কলকাতার পার্ক স্ট্রিট মেট্রো স্টেশন পানিতে ভাসছে! 

কলকাতার পার্ক স্ট্রিট মেট্রো স্টেশন পানিতে ভাসছে! 

ঘূর্ণিঝড় রেমালের জেরে রাতভর বৃষ্টিতে সপ্তাহের সোমবার সকাল থেকেই বিপর্যস্ত ছিল কলকাতার মেট্রো রেলের চলাচল। পার্ক স্ট্রিট এবং এসপ্ল্যানেড মেট্রো স্টেশনের মাঝের ট্র্যাকে পানি ঢুকে পড়েছে। স্টেশনের একাংশ এবং পুরো ট্র্যাকটাই পানির তলায়। 

জানা গিয়েছে, পানি জমার কারণে গিরিশ পার্ক থেকে টালিগঞ্জ পর্যন্ত মেট্রো পরিষেবা পুরোপুরি বন্ধ। আপ, ডাউন কোনও দিকেই মেট্রো চলছে না ওই অংশে। সকাল ৭টা ৫১ মিনিট থেকে মেট্রো পরিষেবা ব্যাহত হয়েছে বলে খবর। 

মেট্রো সূত্রে খবর, পার্ক স্ট্রিট এবং এসপ্ল্যানেডের মধ্যেকার ট্র্যাকে পানি জমে থাকার কারণে ট্রেন চলাচলে সমস্যা দেখা দিয়েছে। তবে টালিগঞ্জ থেকে কবি সুভাষ এবং গিরিশ পার্ক থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত মেট্রো চলাচল করছে। দ্রুত পরিষেবা স্বাভাবিক করার কাজ চলছে। ট্র্যাক থেকে জল বার করার কাজ করছেন মেট্রো কর্মীরা। 
মেট্রোর মুখ্য জনসংযোগ কর্মকর্তা কৌশিক মিত্র বলেন, “আপাতত কবি সুভাষ থেকে ময়দান এবং দক্ষিণেশ্বর থেকে গিরিশ পার্ক পর্যন্ত মেট্রো চলছে। কিছু ক্ষণের মধ্যেই সম্পূর্ণ পরিষেবা চালু করা যাবে বলে আমরা আশা রাখছি।”
এ দিকে, সোমবার সকালে ঝড়ের মাত্রা কমলেও কলকাতা এবং পার্শ্ববর্তী জেলাগুলিতে ভারী থেকে অতি ভারী বৃষ্টি হচ্ছে। রাস্তাঘাটে জমে গিয়েছে হাঁটুপানি। গাছ উপড়ে পড়েছে কোথাও কোথাও।  সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি