টিম বাসেই রং খেলায় মাতলেন রোহিত-কোহলিরা

আমদাবাদে বৃহস্পতিবার থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ টেস্ট খেলতে নামবে ভারত। তার আগে রঙের উৎসবে মাতলো টিম ইন্ডিয়া। টিম বাসের মধ্যেই হোলি উপলক্ষ্যে রং খেললেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা। রং মেখে নাচলেন বিরাট। গুরুত্বপূর্ণ ম্যাচে নামার আগে ফুরফুরে মেজাজে ভারতীয় ক্রিকেটাররা।

বাসে রং খেলার ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শুভমন গিল। সেখানে দেখা যায়, ক্রিকেটাররা সবাই রং মেখে রয়েছেন। সবার আগে শুভমন। তাঁর ঠিক পিছনেই বিরাট। মুখ, মাথা রঙে ভর্তি তাঁর। বাসে অমিতাভ বচ্চনের ছবির ‘রং বরসে’ গান হচ্ছে। তারই ছন্দে নাচছেন বিরাট। তখনই দেখা যায়, পিছন থেকে বিরাটের গায়ে রং ছোড়েন রোহিত। নিজের আসন থেকে উঠে আনন্দে মাততে দেখা যায় শ্রেয়স আয়ারকেও। ভিডিওর ক্যাপশনে লেখা, ভারতীয় দলের পক্ষ থেকে সবাইকে হোলির শুভেচ্ছা।

বোর্ডার-গাভাস্কার সিরিজের তৃতীয় ম্যাচে ভারতকে ৯ উইকেটে হারিয়েছে। সর্বশেষ ২০০৪ সালে ভারতে টেস্ট সিরিজ জিতেছিল অস্ট্রেলিয়া। এই মুহূর্তে তাদের সিরিজ জেতার সুযোগ না থাকলেও হারতে চাইবে না অজিরা। তাই চতুর্থ টেস্টে জয়ের মাধ্যমেই সফরকারী দল শেষটা রাঙাতে চায়।
অন্যদিকে টেস্ট চ্যাম্পিয়ন্সশিপের ফাইনালে উঠতে ভারতের কাছে শেষ ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ। শেষ ম্যাচে জয় পেলে সিরিজ জয়ের পাশাপাশি টেস্ট চ্যাম্পিয়ন্সশিপের ফাইনালে নিশ্চিত করবে ভারত।

এনবিএস/ওডে/সি

news