ম্যাচ হারের পর মুস্তাফিজের প্রসংশা করলেন ওয়ার্নার

আইপিলের ১৬তম আসরের চার ম্যাচ খেলে এখনো জয়ের দেখা পায়নি দিল্লি ক্যাপিটালস। মঙ্গলবার ঘরের মাঠে ১৭২ রানের লড়াকু পুঁজি গড়েও জিততে পারেনি দিল্লি। বোলারদের নৈপুণ্যে ম্যাচে ফিরলেও মুম্বাই ব্যাটারদের দৃঢতায় শেষ পর্যন্ত পরাজিত হয় দিল্লি।

ম্যাচ শেষে দিল্লি অধিনায়ক বলেন, দেখুন নরকিয়া ও মুস্তাফিজ ডেথ ওভারে বিশ্বসেরা। এই ম্যাচে তারা সেটা প্রমাণ করেছে। তবে মুম্বাইয়ের ইমপ্যাক্ট প্লেয়ার টিম ডেভিড শেষে এসে জয় ছিনিয়ে নিল। আর এটা এবারের আসরে মুম্বাইয়ের প্রথম জয়। আপনি যদি প্রথম তিনটি ম্যাচ দেখেন, এক কথায় অসাধারণ। তবে প্রতিটি ম্যাচেই শেষে গিয়ে আমরা খেই হারিয়ে ফেলছি। তবে সবাই দুর্দান্ত খেলেছে। আমরা দুটো বল খারাপ করেছি, আর এতেই ম্যাচ শেষ। আমরা যেভাবে ম্যাচে ফিরতে পেরেছি, এটাই অনেক কিছু।

মুস্তাফিজ ও নরকিয়ার বোলিং প্রসঙ্গে ওয়ার্নার বলেন, নরকিয়ার পাশাপাশি মুস্তাফিজ থেকে আমরা এমনটাই আশা করি। তারা দুজনই বিশ্বসেরা। তবে আমার মনে হয় গত ৩ ম্যাচে আমরা বেশ কিছু ইতিবাচক জিনিস পেয়েছি। বিশেষ করে আমরা একসঙ্গে অনেকগুলো উইকেট হারিয়ে ফেলছি। অক্ষরের আরও ওপরে ব্যাট করা উচিত।

দিল্লির হারের দিনে নিজের সেরা ছন্দে ছিলেন না কাটারমাস্টার মুস্তাফিজ। ৪ ওভার বোলিং করে ৩৮ রান খরচ করে ১টি উইকেট নিয়েছেন মুস্তাফিজ। ১৯তম ওভারে মুস্তাফিজের ২ ছক্কা হজমেই মূলত ঘুরে যায় ম্যাচের মোড়। আর তাই দিল্লির অনেক সমর্থকরাই এমন হারের পেছনে শেষে মুস্তাফিজের চাপ সামলাতে না পারাকে কারণ হিসেবে দেখছে।

এনবিএস/ওডে/সি

news