আতলেটিকো মাদ্রিদের ফেলিক্স বার্সেলোনায় খেলতে পারেন

 দলবদলের বাজারে হঠাৎ করেই জোয়াও ফেলিক্সকে নিয়ে গুঞ্জন ডালপালা মেলতে শুরু করেছে। ‘বার্সেলোনায় খেলতে চাই’-তার এমন মন্তব্যের পরদিনই বিভিন্ন সংবাদমাধ্যমে নানারকম খবর আসছে। শোনা যাচ্ছে, এই সপ্তাহেই কাতালান ক্লাবটিতে যোগ দিতে পারেন আতলেটিকো মাদ্রিদ ফরোয়ার্ড।

ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিসিও রোমানোর মঙ্গলবারের এক টুইটকে ঘিরে এই গুঞ্জনের শুরু। দলবদলের বিষয়ে নির্ভরযোগ্য সূত্র বলে বিবেচিত এই সাংবাদিককে দেওয়া সংক্ষিপ্ত সাক্ষাৎকারে ফেলিক্স নিজেই তার বার্সেলোনায় খেলার ইচ্ছার কথা জানান।

বার্সার হয়ে খেলতে পারলে দারুণ লাগবে। সবসময়ই বার্সেলোনা ছিল আমার প্রথম পছন্দ এবং আমি বার্সায় যোগ দিতে চাই। ছোটবেলা থেকেই এটা আমার স্বপ্ন ছিল। যদি এটা সত্যি হয়, তাহলে আমার একটা স্বপ্নপূরণ হবে।

২০১৯ সালের গ্রীষ্মে সাড়ে ১২ কোটি ইউরো খরচ করে বেনফিকা থেকে ফেলিক্সকে দলে টানে আতলেটিকো। অনেক সম্ভাবনা নিয়ে ক্লাবটিতে যোগ দিলেও এখন পর্যন্ত নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি তিনি। গত মৌসুমের শুরুতে কোচ দিয়েগো সিমেওনের সঙ্গে তার সম্পর্কে ফাটল ধরে বলেও খবর আসে। পরে কিছু ঘটনায় এর ইঙ্গিতও মেলে।

কাতার বিশ্বকাপ চলাকালীন, ক্লাবটির পক্ষ থেকে তাকে বিকি করে দেওয়া হতে পারে বলেও জানানো হয়। এরপরই জানুয়ারিতে ২০২২-২৩ মৌসুমের বাকি সময়ের জন্য ধারে চেলসিতে যোগ দেন তিনি।

নতুন মৌসুম শুরুর আগে তাকে ঘিরে সিমেওনের পরিকল্পনা কী, তেমন কিছু জানা যায়নি। তবে আচমকা ফেলিক্সের এমন ‘বার্সাপ্রীতি’ মন্তব্য আতলেতিকো সহজভাবে নেয়নি বলে শোনা যাচ্ছে।

বার্সেলোনা সভাপতি হুয়ান লাপোর্তাও গত জানুয়ারিতে ফেলিক্সকে পাওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন। কিন্তু নানা কারণে সেটা সম্ভব নয় বলে তখন তিনি জানিয়েছিলেন।

এএস বুধবার তাদের প্রতিবেদনে লিখেছে, আতলেটিকো নাকি ফেলিক্সকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত চূড়ান্ত করে ফেলেছে। তবে তাকে কিনতে আর্থিক সমস্যায় জর্জরিত বার্সেলোনা এখন কতটা প্রস্তুত, তা দেখার বিষয়।সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

 এনবিএস/ওডে/সি

news