এমবাপ্পেকে ছাড়াই রিয়াল মাদ্রিদ অনেক শক্তিশালী: আনচেলত্তি

আগামী বছর জুনে ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পের সঙ্গে চুক্তি শেষ হবে পিএসজির। এর আগেই রিয়াল মাদ্রিদের সঙ্গে গোপনে চুক্তি করেছেন বলে গুঞ্জন রয়েছে। তাই নতুন মৌসুম শুরুর আগে এমবাপ্পের রিয়াল মাদ্রিদে যাওয়া ঠেকাতে উদ্যোগী হয়েছে পিএসজি। ১২ হাজার কোটি টাকায় ১০ বছরের জন্য তাকে চুক্তির প্রস্তাব দিয়েছে। যদিও বিশ্বকাপজয়ী ফ্রেঞ্চম্যান দলবদল করতে চাওয়ায় জাপান সফরের দলে রাখা হয়নি তাকে।

অন্যদিকে এমবাপ্পে ইস্যু নিয়ে মাথা ঘামাতে নারাজ রিয়াল কোচ কার্লো আনচেলত্তি। তিনি বলেন, এমবাপ্পে যোগ না দেয়া সত্ত্বেও রিয়াল মাদ্রিদ স্কোয়াড ইতিমধ্যেই পরিপূর্ণ। 

হিউস্টনে গত বুধবার প্রাক-মৌসুম ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ২-০ গোলে জয়ের পর ইতালিয়ান কোচকে এমবাপের বিষয়ে প্রশ্ন করা হয়। কোনো জবাবই দেননি আনচেলত্তি। শুধু বলেছেন, অন্য প্রশ্ন করুন।

রিয়াল মাদ্রিদকে নিজের স্বপ্নের ক্লাব বলে জানিয়েছিলেন এই ফরাসি তারকা। স্প্যানিশ ক্লাবে যাওয়ার সম্ভাবনার দুয়ারে দাঁড়িয়ে থেকেও গতবছর তিনি পিএসজিতে থেকে যান। 

ফরাসি স্ট্রাইকারকে নিতে ২০০ মিলিয়ন ইউরো প্রস্তাব দিয়েছে সৌদি আরবের ক্লাব আল হিলাল। প্রস্তাবের সঙ্গে আছে রিয়াল মাদ্রিদে যাওয়ার বিষয়টিও। চাইলে ২০২৪ সালে সৌদি থেকে স্পেনে যেতে পারবেন এমবাপে, সেক্ষেত্রে রিলিজ ক্লজের অর্থ রিয়াল শোধ করলেই চুক্তির অনুমতি মিলবে। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news