এক ফুটবলারকে গিলে ফেলে সাঁতার কাটছিলো কুমির, অতঃপর...

গরম থেকে বাঁচতে ঠাণ্ডা হওয়ার জন্য নদীতে ডুব দিয়েছিলেন এক ফুটবলার। হঠাৎ বিশাল আকারের এক কুমির টেনে নিয়ে যায় তাকে। শুধু তাই নয়, কুমিরটি ওই ফুটবলারকে একেবারে গিলে ফেলে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, ওই কুমিরটি ফুটবলারকে চোয়ালের মধ্যে নিয়ে সাঁতার কাটছে। অন্য একটি ক্লিপে দেখা গেছে, স্থানীয়রা কুমিরটিকে গুলি করে হত্যা করে ফুটবলারের মরদেহটি উদ্ধার করেছে।

২৯ বছর বয়সী হতভাগ্য ওই ফুটবলারের নাম জেসুস আলবার্তো লোপেজ অরটিজ। ডাকনাম চুচো। জেসুস আলবার্তো লোপেজ অপেশাদার দল দেপোর্তিভো রিও কানাসের একজন ফুটবলার ছিলেন, পাশাপাশি আট এবং তিন বছর বয়সী দুই সন্তানের বাবা ছিলেন।

কোস্টারিকার গুয়ানাকাস্ট প্রদেশের রিও কানাস নদীতে একটু শীতল হওয়ার জন্য নেমেছিলেন চুচু। পরে তাকে টেনে নিয়ে গেলে স্থানীয়রা কুমিরটিকে ধাওয়া করে। তার অন্ত্যেষ্টিক্রিয়ার খরচ বহন করতে সাধারণ মানুষের কাছে সাহায্য প্রার্থনা করেছেন পরিবারের সদস্যরা। তার ক্লাবের ম্যানেজার লুইস কার্লোস মন্টেসও পরিবারটিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে কাজ করছেন।

এদিকে জেসুসের মৃত্যুতে ক্লাব ও সতীর্থরা শোক জানিয়ে বলেছেন, গভীর দুঃখের সঙ্গে আমরা আমাদের খেলোয়াড় জেসুস লোপেজ অরটিজের মৃত্যুতে শোক প্রকাশ করছি। শান্তিতে বিশ্রাম নিন, চুচো।সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news