ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়েও হারল আল-নাসর

ম্যাচের বাকি আর কিছুক্ষণ, সমতায় ফেরার সুবর্ণ সুযোগ পান ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু পোড়া কপাল হয়তো একেই বলে, রোনালদোর বুলেট গতিতে নেয়া শট গোলপোস্টে লেগে ফিরে আসে। দু’হাত মাথার ওপরে তুলে আফসোস করেন রোনালদো। ঠিক এমনই আফসোস নিয়ে মাঠ ছাড়তে হয়েছে আল-নাসরকে।

বাংলাদেশ সময় শুক্রবার (১৮ আগস্ট) রাত ১২টায় সৌদি প্রো লিগের ম্যাচে আল-তাউনের বিপক্ষে মাঠে নামে আল-নাসর। ম্যাচটিতে রোনালদোর দলকে পরাস্ত করে ২-০ গোলের জয় পেয়েছে আল-তাউন। 

খেলার বয়স তখন মাত্র ৭ মিনিট। বল পায়ে এগিয়ে যাচ্ছেন আল-নাসরেরও ৭ নম্বর জার্সি পরা খেলোয়াড়। তিনি আরও কেউ নন, পুরো ম্যাচের মধ্যমণি রোনালদো। যার দিকে ভক্তদের চোখ থাকে বিরামহীন। কিন্তু সে সময়ে তার শট জালের দেখা পায়নি। তাতে খুব একটা হতাশ হননি বৃষ্টিতে ভিজতে থাকা গ্যালারির সমর্থকেরা। তারা আশা করেছিলেন, রোনালদো জয় দিয়েই ম্যাচটি শেষ করবেন। তবে বাস্তবে ঠিক তার উল্টো ঘটেছে। শেষ পর্যন্ত কাকভেজা সমর্থকদের এক বুক হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয়েছে।

প্রথমার্ধের ২০ মিনিটে পিছিয়ে পড়ে আল-নাসর। প্রতিপক্ষ তাউনের ফরোয়ার্ড লিয়ান্দ্রে তাওয়াম্বার গোলে লিড পায় দলটি। বিরতির আগ পর্যন্ত রোনালদোসহ বাকি সকলের তেমন একটা প্রচেষ্টা দেখা যায়নি সমতায় ফিরতে। মাঝেমধ্যে কয়েকটি দুর্বল আক্রমণ গ্যালারির জীবন ফেরানোর ব্যর্থ চেষ্টা করেছে। তবে বিরতি থেকে ফিরে আল-নাসর খেলায় ফেরার চেষ্টা করে। একের পর এক আক্রমণ করেও ব্যর্থ হচ্ছিল দলটি।খেলা শেষ বাঁশির দিকে গড়াতে থাকে। ম্যাচের তখন অতিরিক্ত সময়ের ছয় মিনিট বাকি। তাউনের ডি-বক্সের বাঁ প্রান্ত থেকে রোনালদোর নেয়া জোরালো শট গোলপোস্টে লেগে ফিরে আসে। দুর্দান্ত সেই শটটি ভক্তরা উপভোগ করেছেন, তবে তার চেয়ে বেশি পুড়িয়েছে আফসোসে।

সেই আফসোসে পুড়েছেন রোনালদোও। শেষ পর্যন্ত আল-নাসরকে আবারও ধাক্কা দেন তাউনের বদলি খেলোয়াড় আহমেদ সালেহ বুহসাইন। তার গোলে ২-০ ব্যবধানে হারের মুখ দেখে রোনালদোর দল। এ নিয়ে আল-নাসর পরপর দুই ম্যাচে হারল। সৌদি প্রো লিগের প্রথম ম্যাচে দলে ছিলেন না রোনালদো। কিন্তু এবার থেকেও দলকে জেতাতে ব্যর্থ হলেন তিনি। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news