বাংলাদেশ দল এবার ভালো করবে, এটা আমার বিশ্বাস: তামিম ইকবাল

আমার খুব ফেভারিট একটা গান - অর্থহীনের ‘চাইতে পারো’। এটা যখনই শুনি, চার্জড আপ হয়ে যাই। এই গানটা আর কার কার ভালো লাগে?

কানে হেডফোন, হাতে মোবাইল নিয়ে গত ২৪ সেপ্টেম্বর নিজের একটি ছবির সঙ্গে এই লেখাটি ফেসবুক পেজে শেয়ার দেন তামিম ইকবাল। সেই পোস্টে অর্থহীন ব্যান্ডের পেজ থেকে কমেন্ট করা হয়, ১ অক্টোবর চমক দেখানোর মতো কিছু একটা করবে তারা।

১ অক্টোবর বিশ্ব মোবাইল নেটওয়ার্ক অপারেটর রবির অর্থায়নে অর্থহীন ব্যান্ড একটি বিশ্বকাপ থিম সং প্রকাশ করে। সেটি বুধবার নিজের ফেসবুক পেজে শেয়ার দিয়ে তামিম জানিয়েছেন, বাংলাদেশ দল এবার জিতবে।

সেখানে তামিম লিখেছেন, ‘সময় এসেছে, বাংলাদেশে এবার, পারবে তুমিও জিতে যেতে, আশা আছে সবার। শুধু আশা না, বাংলাদেশ দল এবার জিতবে, এটা আমার বিশ্বাস।

ধন্যবাদ অর্থহীন, ধন্যবাদ রবি, এমন দারুণ একটা গান উপহার দেওয়ার জন্য। 

শেষ মুহূর্তের নাটকীয়তায় তামিমকে বাদ দিয়ে বিশ্বকাপ দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নির্বাচকদের পক্ষ থেকে কারণ ব্যাখ্যায় শুরুতে বলা হয়েছিল, ফিটনেসে ঘাটতি থাকায় তাকে দলে রাখা হয়নি। পরে জানা যায় ‘বিতর্কিত কিছু কার্যকলাপে’ বিশ্বকাপ দলে না থাকার ইচ্ছা প্রকাশ করেন তামিম নিজেই। 

কারণগুলো এক ভিডিও বার্তায় পরিষ্কার করেন সাবেক এই অধিনায়ক। নিজে বিশ্বকাপ দলে না থাকলেও বাংলাদেশ দলকে শুভ কামনা জানিয়েছেন তামিম, বাংলাদেশ দল, তোমাদের জন্য অসংখ্য অসংখ্য শুভ কামনা ও ভালোবাসা। 

news