আমাদের দেশটা ছোট, দর্শকে গ্যালারিও ভরে না: কেন উইলিয়ামসন

বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে মাঠে প্রচুর দর্শকের ব্যাপারটিকে ইতিবাচকভাবেই দেখছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। একই সঙ্গে নিজ দেশে বিপুল সংখ্যক দর্শক না হওয়ার আফসোসও করেন তিনি।

গ্যালারিতে ভারতীয় সমর্থকদের উপস্থিতি থাকলেও সেটি নিয়ে চিন্তিত নন উইলিয়ামসন। কিউই অধিনায়কের মতে, বেশি দর্শকের সামনে খেলতে পারাটা দুর্দান্ত ব্যাপার।

তিনি বলেন, আমরা জানি, ভারতের প্রচুর সমর্থক দলকে সমর্থন দেবে। একজন খেলোয়াড় হিসেবে এত বেশি সমর্থকের সামনে খেলার সুযোগ পাওয়াটা বিশেষ কিছু। আমাদের দেশটা ছোট, অনেক সময় গ্যালারিও ভরে না। কিন্তু সমর্থকেরা দারুণ পরিবেশ তৈরি করতে পারে।

চলমান বিশ্বকাপে এখন পর্যন্ত অপরাজিত থাকা ভারতকে হারানো সম্ভব কী না এমন প্রশ্নের জবাবে উইলিয়ামসন বলেন, দারুণ প্রশ্ন। ভারত এমন একটি দল, যারা দারুণ খেলছে। দল হিসেবে আমাদের লক্ষ্য ক্রিকেটে মনোযোগ দেওয়া। আমরা এখন পর্যন্ত দারুণ ক্রিকেট খেলেছি।

সাধারণ দর্শকদের পাশাপাশি স্বাগতিকদের সমর্থন যেগাতে এদিন বেশ কিছু বলিউড সেলিব্রিটি, সুপরিচিত ক্রীড়াবিদ এবং প্রাক্তন ক্রিকেটার ভিভিআইপি গ্যালারিতে উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে। যেখানে প্রাক্তন ভারতীয় কিংবদন্তি শচীন টেন্ডুলকারের সঙ্গে যোগ দিতে পারেন ফুটবলের অন্যতম বড় আইকন ডেভিড বেকহ্যামও। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news