ফটোশুট ও স্পন্সরশিপের কাজে দুবাইয়ে সাকিব 

বিশ্বকাপে শ্রীলঙ্কা ম্যাচে আঙুলে আঘাত পান টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। আঘাত গুরুত্বর হওয়ায় ঘরের মাঠে নিউজিল্যান্ড সিরিজে খেলতে পারেননি তিনি। এছাড়াও ফিরতি সিরিজেও সাকিবকে ছাড়াই মাঠে নামবে বাংলাদেশ।

এদিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-২ আসনের জন্য আওয়ামী লিগ থেকে মনোনয়ন পেয়েছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। নির্বাচনী ব্যস্ততার মধ্যে দিয়েই নিজ জেলায় সময় কাটছে তার।

তবে এরই মধ্যেই আবার দুবাইয়ে গিয়েছেন সাকিব। তবে খেলা বা শোরুম উদ্বোধন জন্যে নয়। আবু ধাবিতে চলমান টি-টেন টুর্নামেন্টে বাংলা টাইগার্স দলের ফটোশুট ও স্পন্সরশিপের কিছু কাজ শেষ করতে দুবাইয়ে গিয়েছেন সাকিব। সেখানে বিশ্বসেরা এই অলরাউন্ডারের কয়েকদিন থাকার কথা রয়েছে।

চোটের কারণে আন্তর্জাতিক ম্যাচ ছাড়া টি-টেন টুর্নামেন্টের চলতি আসরেও খেলছেন না সাকিব। গত আসরে বাংলা টাইগার্সের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এবারও তাকে দলে ভিড়িয়েছিল ফ্রাঞ্চাইজিটি। কিন্তু ওয়ানডে বিশ্বকাপে আঙুলে চোট পাওয়ার কারণে মাঠের বাইরেই থাকতে হচ্ছে তাকে।

২৮ নভেম্বর থেকে শুরু হয়েছে এই টি-টোয়েন্টি আসর। হওয়া এই এখন পর্যন্ত দুটি ম্যাচ খেলেছে বাংলা টাইগার্স। এতে এক জয়ের বিপরীতে এক হার দেখেছে তারা। আগামী ৯ ডিসেম্বর ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে ৮ দলের এই টুর্নামেন্টের। 

news