মিলারের হাতে ম্যাচসেরার পুরস্কার তুলে দিলেন সাকিব আল হাসান 

সাঈদুর রহমান: টাইগার ক্রিকেটের পোস্টারবয় বলা হয় সাকিব আল হাসান। বাংলাদেশকে জিতাতে মাঠে সবসময় পারফম করেন তিনি। বেশির ভাগ সময়ই ম্যাচসেরার পুরস্কার জিতেছেন এই বিশ^সেরা অলরাউন্ডার। বাংলাদেশের হয়ে এখনো পর্যন্ত সর্বোচ্চ ম্যাচ সেরার পুরস্কার তার দখলে। তবে এবার সাকিব নিজেই ম্যাচ সেরার পুরস্কার তুলে দিলেন ডেভিড মিলার। যা নজর কেঁড়েছে ক্রিকেট ভক্তদের।

বিশ্বকাপে শ্রীলঙ্কা ম্যাচে আঙুলে আঘাত পান সাকিব। তাই ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ ও ফিরতি সফরেও দলের বাইরে থাকতে হচ্ছে তাকে।

এই মুহূর্তে নির্বাচনি প্রচারণা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। তার মাঝেই আবারো দুবাইয়ে কিছুটা সময় দিচ্ছেন। আবুধাবিতে চলমান টি-টেন লিগে বাংলা টাইগার্সের হয়ে খেলার কথা ছিল তার। কিন্তু ইনজুরির কারণে সেটিও হচ্ছে না।

তবে দুবাইয়ে গিয়ে দলের সঙ্গে ফটোশুটে অংশ নেওয়ার পাশাপাশি বেশ কিছু কার্যক্রমেও অংশ নিয়েছেন সাকিব। রোববার যেমন ডেভিড মিলারকে পাওয়ার হিটার অব দ্য ম্যাচের পুরস্কার তুলে দিয়েছেন। সাকিবের মতো টি-টেন লিগে বাংলা টাইগার্সেরও খেলোয়াড় মিলার। ২৪ বলে চার চার ও তিন ছক্কায় ৫০ রান করে টাইগার্সের জয়ে বড় ভুমিকা রাখায় ম্যাচসেরাও হয়েছেন তিনি। 

এদিন গ্যালারিতে বসে পুরো ম্যাচ উপভোগ করেন এই টাইগার অধিনায়ক। মাঠে না থাকলেও গ্যালারিতে সাকিবকে দেখে উল্লাসে ভাসে দর্শকরা। সাকিব-সাকিব বলে স্লোগান দিতে থাকে দর্শকরা। এতে বোঝা যায় চলমান আসরে দর্শকরা সাকিবকে কতটা মিস করছে।

news