ফডারেশনের কাছে ক্ষমা চেয়ে অর্চার রোমান সানা জাতীয় দলে ফিরছেন

বাংলাদেশ আর্চারির তারকা খেলোয়াড় রোমান সানা জাতীয় দলে না খেলার সিদ্ধান্ত জানিয়েছিলেন গত মার্চে। এ নিয়ে আর্চারি ফেডারেশনে চিঠি দেওয়ার পর গণমাধ্যমে ফেডারেশন, বেতন এবং অন্যান্য বিষয় নিয়ে খোলামেলা আলোচনা করেছেন দেশসেরা আর্চার।  

এর পরিপ্রেক্ষিতে ফেডারেশন জানিয়ে দেয়, রোমানকে ফিরতে হলে ক্ষমা চাইতে হবে। সেই অনুযায়ী এবার ক্ষমা চেয়ে ফেডারেশনকে চিঠি দিয়েছেন তিনি। একইসঙ্গে প্রকাশ করেছেন জাতীয় দলে ফেরার আগ্রহও।

বাংলানিউজ অনলাইন জানায়, রোমানের চিঠি প্রসঙ্গে বুধবার আর্চারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজিবউদ্দিন আহমেদ চপল বলেন, সে (রোমান) ক্ষমা চেয়ে চিঠি দেবে বলে আমাকে জানিয়েছিলো। ফেডারেশনে চিঠি জমা হওয়ার পর অফিস আমাকে অবহিত করেছে। 

এর আগে ফেডারেশন রোমানের অব্যাহতিপত্র গ্রহণ করেছিলো। নতুন চিঠিতে অব্যাহতিপত্র প্রত্যাহারের অনুরোধ করেছেন তিনি। এ ব্যাপারে ফেডারেশনের সাধারণ সম্পাদক বলেন,  ফেডারেশনের সভাপতি মহোদয় চিঠি দেখবেন। এরপর তিনি প্রয়োজনবোধে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবেন। রোমানের বিষয়ে কারও কোনো একক সিদ্ধান্ত নেই, যা হয়েছিল ফেডারেশনের নির্বাহী সভায়। সামনে কিছু হলেও সেটা সভার মাধ্যমেই হবে। 

ফেডারেশনে পাঠানো চিঠিতে রোমান ফেডারেশন সংক্রান্ত অযাচিত মন্তব্যে ভাবমূর্তি ক্ষুণ্নের জন্য দুঃখ প্রকাশ করেছেন। নিজের মন্তব্যের জন্য ভুল স্বীকার করে ফেডারেশনের কাছে ক্ষমা প্রার্থনা করেছেন তিনি। একইসঙ্গে জাতীয় দলে না খেলার সিদ্ধান্ত থেকে ফিরে এসে আবার দেশের হয়ে আন্তর্জাতিক অঙ্গনে সুনাম বয়ে আনার জন্য ফেডারেশনের কাছে সুযোগও চেয়েছেন রোমান। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news