ডালাসে অনুশীলনে ব্যস্ত শান্ত-তাসকিনরা

যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে চলছে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। বৈশ্বিক এই টুর্নামেন্টে আগামী শনিবার নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। এর আগে ডালাসের আউটডোরে অনুশীলন করলো বাংলাদেশ দল।

পূর্ন রানআপে বোলিং করে তাসকিন আহমেদ জানান দিলেন যে, ম্যাচের জন্য তিনি ফিট। মাহমুদউল্লাহ রিয়াদ ও সাকিব আল হাসান মিলে দীর্ঘক্ষণ করেছেন ব্যাটিং এবং বোলিং অনুশীলন।

এদিন বল হাতে দেখা গেছে অধিনায়ক নাজমুল হোসেন শান্তকেও। বাংলাদেশ দলের কাপ্তানের সঙ্গে ছিলেন স্পিন কোচ মুশতাক আহমেদ। দীর্ঘক্ষণ অধিনায়কের পাশে ছিলেন এই কোচ। শান্ত যেমন মুশতাকের সাথে কথা বলেছেন তেমনি অধিনায়ককে দেখা গেছে তাসকিনের সাথে। ইনজুরি ফেরত তাসকিনেই যে হতে পারেন দলের ভরসা।

রাতে বৃষ্টি হলেও এদিন আর ইনডোরে যেতে হয়নি লাল-সবুজের প্রতিনিধিদের। গ্রান্ড প্রেইরি স্টেডিয়ামেই এদিন হলো ঘন্টা তিনেকের সেশন। যেখানে এই ছবিটা নজর কেড়েছে সবার। দলের দুই সিনিয়র ক্যাম্পেইনার সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদ অনুশীলনের পাশে করেছেন খুনসিটিও।

তাসকিন যেভাবে বল করেছেন তাতে দেখে বোঝা কঠিন কদিন আগেও ইনজুরির সাথে লড়েছেন তিনি। পারফর্ম করতে মুখিয়ে এই স্পিড স্টার সেটা পরিষ্কার তার চোখে মুখে। বল হাতে দেখা গেছে শরিফুল ইসলামকেও। তবে শরিফুল ফিরছেন সেটা ভাবলে ভুল হবে। হাতে ৬ সেলাই নিয়ে শরিফুল মুলত শ্যাডো করেছেন বল হাতে। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news