ইকুয়েডরের বিপক্ষে মেসি খেলবে, জানালেন কোচ স্ক্যালোনি

আসন্ন কোপা আমেরিকা কাপের পর্দা উঠবে যুক্তরাষ্ট্রে বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ও কানাডার মধ্যকার উদ্বোধনী ম্যাচ দিয়ে। এই টুর্নামেন্ট খেলতে যুক্তরাষ্ট্রে পৌঁছেছে আর্জেন্টিনা ফুটবল দল। তার আগে ইকুয়েডরের বিপক্ষে সোমবার একটি প্রীতি ম্যাচ খেলবে আলভিসেলেস্তেরা। 

এই ম্যাচে মেসি খেলবেন কিনা, তা নিয়ে শঙ্কা ছিল। কেননা সাম্প্রতিক সময়ে বেশ কয়েক বার ইনজুরিতে ভুগেছেন কাতার বিশ্বকাপ জয়ী। এবার শঙ্কা দূর করেছেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্ক্যালোনি।

ইকুয়েডরের বিপক্ষে মেসি শুরু থেকে মাঠে নামবেন কিনা তা উল্লেখ করেননি স্কালোনি, তবে তিনি নিশ্চিত করেছেন যে মেসি খেলবেন। স্কালোনি বলেন, আগামীকাল মানুষ মেসিকে দেখতে পাবে। সে নিশ্চয়ই কিছুক্ষণ খেলবে। আমি জানি না মেসি পুরো ম্যাচ খেলবে কিনা? ৩০ মিনিট বা ৬০, তবে লোকেরা তাকে দেখতে পাবে, এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়।

স্ট্রাইকারদের মধ্যে স্ক্যালোনির হাতে আছে কয়েকটি অপশন। আর্জেন্টিনা কোচ বলেন, গুরুত্বপূর্ণ বিষয় হলো, দুজন (আলভারেজ-মার্টিনেজ) ভালো আছে। আমরাও খুশি। আমরা যা চাচ্ছি, ম্যাচ অনুযায়ী দুজনই সেটা দিতে পারে।

উল্লেখ্য, আর্জেন্টিনার হয়ে ২০২৩ সালের অক্টোবরে শেষবারের মত মাঠে নেমেছিলেন মেসি। সেই ম্যাচে প্যারাগুয়ের বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছিল তারা।  সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি 

news