বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন অস্কারজয়ী মালয়েশীয় অভিনেত্রী মিশেল ইয়ো
মিশেল ইয়ো

 এনগেজমেন্টের ১৯ বছর পর অবশেষে ঘর বাঁধলেন অস্কারজয়ী অভিনেত্রী মিশেল ইয়ো। বিখ্যাত গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান ফুরারির সাবেক সিইও জিন টডের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

মধ্যপ্রাচ্যভিত্তিক গণমাধ্যম খালিজ টাইমসের খবরে বলা হয়েছে, এই যুগল গত সপ্তাহে সুইজারল্যান্ডের জেনেভাতে আকস্মিক এক অনুষ্ঠানে বিয়ের কাজ সেরে ফেলেছেন। অনুষ্ঠানে তাদের পরিবারের সদস্যসহ কাছের বন্ধু-বান্ধব উপস্থিত ছিলেন।

খবর অনুসারে, বিবাহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফর্মুলা ওয়ান চালক মাসা। মিশেল ইয়ো এবং টডের বিয়ের খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে মাসাই প্রথম দিয়েছেন। ২০০৪ সালের ৪ জুন ইয়ো এবং টড সাংহাইতে সাক্ষাৎ করেন। ঘটনার এক মাস পর ২৫ জুলাই টড ইয়োকে প্রেমের প্রস্তাব দেন।   

তাদের বিয়ের কার্ডে লেখা রয়েছে, ‘সাংহাইতে আমরা ২০০৪ সালের ৪ জুন সাক্ষাৎ করেছিলাম। টড মিশেলকে বিবাহের প্রস্তাব দিয়েছিল এবং মিশেল ‘হ্যাঁ’ (ইয়েস) বলেছিল। সেই ঘটনার ৬৯৯২ দিন পর ২৭ জুলাই জেনেভাতে পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠজনদের উপস্থিতে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

মিশেল ইয়োর জন্ম মালশিয়ার পেরাক রাজ্যের ইপোতে। ‘এভরিথিং এভরিহোয়ার অল অ্যাট ওয়ানস’ সিনেমার শ্রেষ্ঠত্বের মুকুটে যুক্ত হয়েছে তার নাম। এ চলচ্চিত্রে অভিনয় করে মিশেল ইয়ো জিতে নিয়েছেন ৯৫তম অস্কারের সেরা অভিনেত্রীর পুরস্কার।  সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

 

news