সরলতাই তোমার সম্পদ: জায়েদ খানকে শাওন

 সিনেমার চেয়ে বাইরের কর্মকাণ্ড নিয়ে আলোচনায় বেশি থাকেন জায়েদ খান। মাসখানেক আগেই ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’-এ অংশ নিতে যুক্তরাষ্ট্রে যান এ চিত্রনায়ক। মার্কিন মুলুকে নিজের এ সফর নিয়ে গত কয়েকদিন ধরে বেশ আলোচনায় আছেন জায়েদ খান।

দীর্ঘ এক মাসের যুক্তরাষ্ট্র সফর শেষে রোববার (৩০ জুলাই) ভোরে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছান জায়েদ খান। এদিন আবার ছিল এ অভিনেতার জন্মদিন। জীবনের ৪৩টি বসন্ত পার করে ৪৪ বছরে পা দিলেন এ ঢালিউড তারকা।

জন্মদিনের মতো বিশেষ দিনে জায়েদ খান ছিলেন সহকর্মীদের শুভেচ্ছায় সিক্ত। সেই তালিকায় ছিলেন প্রয়াত হুমায়ুন আহমদের স্ত্রী ও অভিনেত্রী মেহের আফরোজ শাওন। রোববার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিনি জায়েদ খানকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

ফেসবুক পোস্টে মেহের আফরোজ শাওন বলেন, শুভ জন্মদিন জায়েদ খান। তোমার সরলতাই তোমার সম্পদ। তবে সেই সরলতা যেন বোকামিতে রূপ না নিতে পারে সেই সীমারেখাটা টানা দরকার।

ভবিষ্যতের জন্য জায়েদকে উপদেশ দিতে গিয়ে তিনি বলেন, কত বেশি বলবে তা ভাবার চেয়ে, কখন চুপ করে শুধু শুনবে সেটা বুঝতে পারা তোমার জন্য খুব প্রয়োজন। তোমার যতটুকু প্রতিভা আছে তা পরিপূর্ণতা পাক এবং শুধুমাত্র সেটা নিয়েই আলোচনা হোক এই শুভকামনা। অনেক ভালো থেকো।

জন্মদিনে অসংখ্য সহকর্মীদের কাছ থেকে শুভেচ্ছা পেলেও শাওনের বার্তাটি নিঃসন্দেহে জায়েদ খানের কাছে বিশেষ কিছু। শাওনের সেই পোস্টের মন্তব্যের ঘরে ঢালিউডের এ অভিনেতা-সংগঠক বলেন, অনেক অনেক ধন্যবাদ। ভালেবাসা অবিরাম। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

 

news