কলকাতার সল্টলেকে অনুষ্ঠিত হলো ফিল্ম ফেস্টিভ্যাল, সন্মাননা পেলেন ঢাকার সাকিব সনেট

ভারতের কলকাতার সল্টলেকে ঘটা করে অনুষ্ঠিত হলো ফিল্ম ফেস্টিভ্যাল ও এ্যাওয়ার্ড অনুষ্ঠান। আয়োজন ছিলো মোজোটেল এন্টারটেইনমেন্ট এন্ড ডিস্ট্রিবিউশন এবং ভারত সরকারের সংস্কৃতি মন্ত্রণালয়। গত ২৯ জুলাই সল্টলেকের পূর্বাঞ্চল সংস্কৃতি কেন্দ্রের পূর্বশ্রী প্রেক্ষাগৃহে এই ফিল্ম ফেস্টিভ্যাল এবং এ্যাওয়ার্ড অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রখ্যাত চিত্র পরিচালক গৌতম ঘোষ এবং বিশেষ অতিথি ও জুরি হিসেবে ছিলেন ভারতের জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক কেরালার বিজুকুমার দমোদরণ ও মহারাষ্ট্রের বিখ্যাত পরিচালক/অভিনেতা সন্তোষ পাঠারে এবং কলকাতার অভিনেতা রুদ্রনীল ঘোষ।

উক্ত অনুষ্ঠানে বাংলাদেশের চলচ্চিত্র প্রযোজক এবং পরিচালক সাকিব সনেটকে বিশেষ সম্মাননায় ভূষিত করা হয়  এবং এ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।  

পুরস্কৃত হয়ে সাকিব সনেট বলেন যেকোনো পুরস্কার বা সম্মাননা ভালো কাজ আরো বেশি করে করার প্রতি ইচ্ছা এবং আগ্রহ বাড়িয়ে দেয়।  আর সে সম্মাননা যদি দেশের বাইরে থেকে পাওয়া যায় তাহলে তো কথাই নেই।

সাকিব সনেট বিশেষ ভাবে ধন্যবাদ জানিয়েছেন উক্ত অনুষ্ঠানের মূল আয়োজক মোজোটেল এন্টারটেইনমেন্ট এন্ড ডিস্ট্রিবিউশন এর কর্ণধার সুমনা কাঞ্জিলাল এবং এহসাস কাঞ্জিলালকে এত সুন্দর আয়োজন করার জন্য। তিনি বাংলাদেশের পক্ষ  থেকে তাকে সন্মাননা দেওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেন। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

 

news