র‌্যাম্পে বডি শেমিংয়ের শিকার হলেন এনা

শিল্পী হিসেবে পর্দায় অভিষেক হয় পশ্চিমবঙ্গের অভিনেত্রী এনা সাহার। তবে টালিউডে ক্যারিয়ারের প্রসার সেভাবে জমাতে পারেননি তিনি। এনা কেবল অভিনেত্রীই নন, তিনি টলিউডের একজন প্রযোজকও। নুসরাত জাহান ও যশ দাশগুপ্তর ছবি ‘এসওএস’ প্রযোজনা করেছিলেন তিনি। তবে এরপর থেকে টালিউডে সেভাবে খুঁজে পাওয়া যায় না তাকে। নতুন কোনো কাজের খবরেও নেই তিনি।

সামাজিক মাধ্যমে বরাবরই সরব এনা সাহা। মাঝেমধ্যেই দেশ-বিদেশ থেকে ভক্তদের জন্য ছবি শেয়ার করে থাকেন টালিউডের এই অভিনেত্রী। সেই ছবি, সেই পোজ দেখে একশ্রেণি যেমন প্রশংসায় পঞ্চমুখ, তেমনই আরেকটি শ্রেণি কটাক্ষ করতে ছাড়েন না তাকে। সামাজিক মাধ্যমে বারবার বডি শেমিংয়ের শিকার হতে হয় এনা সাহাকে।

ফের বডি শেমিংয়ের শিকার হতে হলো এই অভিনেত্রীকে। সম্প্রতি বেঙ্গালুরুর এক ফ্যাশন শোতে দেখা যায় এনা সাহাকে। যেখানে বোল্ড লুকে রাম্পে হেঁটে তাক লাগালেন তিনি। তেমন একটি ভিডিও সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন এনা। সেই ভিডিওর কমেন্ট বক্সে প্রশংসায় পঞ্চমুখ অনেকেই। তবে তার হাঁটা এক শ্রেণি একেবারেই পছন্দ করেননি।

তাকে কটাক্ষ করে একজন লিখলেন, ‘এ তো র‌্যাম্প ওয়াকটাই পারে না’। বডি শেমিং করে আরেক নেটিজেন লিখেছেন, ‘ছোট হাতি’। কেউ আবার তাকে শরীরের যত্ন নেওয়ার অনুরোধও করেছেন। আবার কারও প্রশ্ন হলো ‘এনাকে কোন দিক থেকে মডেলের মতো লাগে!’

ফিগার নিয়ে এর আগেও কটাক্ষের মুখে পড়তে হয়েছে এনাকে। এ বিষয়ে মাথা ঘামাতে নারাজ তিনি। বরাবরই ট্রোল বিষয়টা এড়িয়েই চলছেন। ক্যারিয়ারে নিজের মতো করে কাজ করে যাওয়ার পক্ষে এই অভিনেত্রী। তবে তেমন কোনো চরিত্রের প্রস্তাব ঝুলিতে নেই এনার। ফলে এখন মডেলিংয়ের দিকে নজর দিয়েছেন তিনি। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news