ছবি তুলতে এসে প্রভাসকে চড় মারলেন নারী ভক্ত! 

প্রিয় তারকাকে কাছে পেয়ে উচ্ছ্বাসের শেষ থাকেনা অনেক ভক্তের। নিজেকে সামলে রাখাও যেন বেশ কঠিন হয়ে পড়ে তাদের। কিন্তু তাই বলে প্রিয় তারকাকে চড়! এমনই এক ঘটনা ঘটিয়েছেন ভারতের দক্ষিণী অভিনেতা প্রভাসের এক নারী ভক্ত। অভিনেতার সঙ্গে ছবি তুলতে গিয়ে গালে চড় বসিয়ে দিলেন ওই ভক্ত। এমন ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। 

ভাইরাল ওই ভিডিওতে দেখা গেছে, দক্ষিণী সুপারস্টার প্রভাসকে বিমানবন্দরে দেখতে পেয়ে তার সঙ্গে ছবি তুলতে ছুটে আসছেন এক নারী অনুরাগী। প্রভাসের সঙ্গে ছবিও তুললেন তিনি। কিন্তু তারপরেই প্রভাসের গালে পড়ল চড়! অভিনেতার গালে থাপ্পড় মেরেই সেখান থেকে দৌড়ে সরে যান ওই নারী। এসময় তার উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। 

ভিডিও দেখলে বোঝা যায়, তারকাকে আঘাত করার জন্য মারেননি ওই অনুরাগী। মজার ছলেই চড় বসিয়ে দিয়েছেন তিনি। তবে ঘটনার আকস্মিকতায় অবাক হয়ে যান প্রভাস নিজেও।

শীঘ্রই মুক্তি পাবে প্রভাসের ছবি ‘সালার’। টানা কয়েকটি ছবি ফ্লপের পর পিছিয়ে দেওয়া হয়েছে সিনেমাটি মুক্তির সময়। গত ২৮ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল এটি। সেসময় মুক্তি পায় শাহরুখ খানের ‘জওয়ান’। সেসময় ছবির নির্মাতারা ঘোষণা করেন, অনিবার্য কারণবশত পিছিয়ে দেওয়া হচ্ছে ‘সালার’এর মুক্তি। সেপ্টেম্বরের বদলে এবার ডিসেম্বরে মুক্তি পাচ্ছে ‘সালার’। তবে এই সময়ে মুক্তি পাওয়ার কথা রয়েছে শাহরুখের আরেক সিনেমা ‘ডানকি’।

news