১৯৭১ সেই সব দিন চলচ্চিত্রের বিশেষ প্রদর্শনী 

বসুন্ধরা সিটি স্টার সিনেপ্লেক্সে চলছে দর্শকনন্দিত মুক্তিযুদ্ধের ছবি “১৯৭১-সেই সব দিন”। একুশে পদকপ্রাপ্ত নাট্যজন ড. ইনামুল হকের মূল ভাবনা, একুশে পদকপ্রাপ্ত লাকী ইনামের প্রযোজনা, হৃদি হকের রচনা ও পরিচালনায় সরকারি অনুদানে চলচ্চিত্রটি নির্মিত। 

মালয়েশিয়ার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ইউসিএসআই ইউনির্ভাসিটি বাংলাদেশ ব্রাঞ্চ ক্যাম্পাসের উদ্যোগে আগামী ৬ থেকে ১২ অক্টোবর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে সপ্তাহ জুড়ে শিক্ষার্থীদের জন্য ৭টি বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা করা হয়েছে।

বুধবার বিজিবি ব্যাংকুয়েট হলে আয়োজিত সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেওয়া হয়। সংবাদ সম্মেলনে  উপস্থিত ছিলেন ইউসিএসআই ইউনির্ভাসিটি বাংলাদেশ ব্রাঞ্চ ক্যাম্পাসের প্রভোস্ট চ্যান জো জিম, এবং বিশ্ববিদ্যালয়টির বোর্ড অফ ডিরেক্টর আফজাল হোসেন। 

আরও উপস্থিত ছিলেন সিনেমাটির পরিচালক ও অভিনেত্রী হৃদি হক, কেন্দ্রীয় চরিত্র রূপায়নকারী অভিনেতা নায়ক ফেরদৌস আহমেদ, লিটু আনম ও আবদুন নূর সজল।

আফজাল হোসেন বলেন, স্কুল কলেজের শিক্ষার্থীদের নিয়ে সাত দিনব্যাপী এই সিনেমা দেখার আয়োজনের লক্ষ্য, যেনো শিক্ষার্থীরা সুনির্মিত চলচ্চিত্র দর্শনের মধ্য দিয়ে সুস্থধারার সংস্কৃতির সঙ্গে সম্পৃক্ততা অনুভব করে। মুক্তিযুদ্ধ ও দেশপ্রেমকে যেনো ধারণ করে।

news