দর্শক খরায় অক্ষয়ের ‘মিশন রানিগঞ্জ’

গত শুক্রবার (৬ অক্টোবর) ভারতব্যাপি মুক্তি পেয়েছে অভিনেতা অক্ষয় কুমারের ছবি ‘মিশন রানিগঞ্জ’। এই ছবিতে তার বিপরীতে রয়েছেন পরিণীতি চোপড়া। এই ছবিটি নিয়ে শুরু থেকে বেশ উন্মাদনা ছিল। তবে মুক্তির পর দর্শক সাড়া পায়নি ‘মিশন রানিগঞ্জ’। বক্স অফিস কালেকশানের তথ্য অনুযায়ী স্পষ্ট যে এ সিনেমা এখনো তেমন গ্রহণযোগ্যতা তৈরি করতে পারেনি। 

জানা গেছে, প্রথম দুদিনে মাত্র ৭ কোটি টাকা আয় করে সিনেমাটি। প্রথম দিন অর্থ্যাৎ মুক্তির দিন এই ছবির আয় ছিল ২.৭৫ কোটি। দ্বিতীয় দিনে কিছুটা বেড়েছে। নির্মাতাদের আশা- সামনে আরও ভালো ব্যবসা করবে এই ছবিটি। তবে সিনেমা পর্যালোচকরা বলছেন, অক্ষয়ের ‘ওহ মাই গড ২’ এর থেকেও বাজে অবস্থা হবে এই ছবির। এর আগে ‘ওহ মাই গড ২’ বক্স অফিসে হিট করতে না পারলেও সমালোচক মহলে আলোচনায় ছিল ছবিটি। সূত্র: বলিউড হাঙ্গামা

মিশন রানিগঞ্জ’ সিনেমার ট্রেলার কোনও সিনেমাটিক প্রদর্শনীর চেয়ে একটুও কম ছিল না। আবেগ, নাটকীয়তা, অনুপ্রেরণা, সাহস এবং প্রাণবন্ত আবহ সঙ্গীতের একটি দুর্দান্ত যুগল সুন্দরভাবে বোনা হয়েছে। অক্ষয় কুমার ও পরিণীতি চোপড়া অভিনীত এই রেস্কিউ থ্রিলার ছবিতে একাধিক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কুমুদ মিশ্র, পবন মলহোত্রা, রবি কিষাণ, বরুণ বদোলা, দিব্যেন্দু ভট্টাচার্য, রাজেশ শর্মা, বীরেন্দ্র সাক্সেনা, শিশির শর্মা, অনন্ত মহাদেবন, জামিল খান, সুধীর পাণ্ড্য, বচন পাচেরা, মুকেশ ভট্ট, ওঙ্কার দাস মানিকপুরি প্রমুখ।

news