শাহরুখের বাড়িতে বেকহ্যাম, গোপন পার্টির ছবি ফাঁস

ইংল্যান্ডের সাবেক তারকা ফুটবলার ডেভিড বেকহ্যামের জনপ্রিয়তায় এখনও ভাটা পড়েনি। যেখানে যান সেখানেই তাকে নিয়ে হই-হুল্লোর শুরু হয়। সম্প্রতি ভারতে এসেছেন তিনি। তাকে পেয়ে পাগল বলিউড তারকারাও। 

এরই মধ্যে সোনম কাপুর বাড়িতে দাওয়াত করে খাইয়েছেন তাকে। এরপরই ডাক এসেছে শাহরুখ খানের বাড়ি থেকে। বলিউড বাদশাহর আমন্ত্রণ পেয়ে আর দেরি করেননি বিশ্ব ফুটবলের এই রাজপুত্র। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাতেই চলে গেছেন বাদশার মান্নাতে। এরপরই ফাঁস হলো তাদের এক গোপন পার্টির ছবি।

ঠিক সময়ই মান্নাতে হাজির হয়েছিলেন বেকহ্যাম। শাহরুখের রাজপ্রাসাদে ঢোকার আগে পাপারাজ্জিদের হাতও দেখান তিনি। তারপর বাড়ির ভিতর যা চলল তা একেবারেই ব্যক্তিগত। অবশ্য শাহরুখ আগেই জানিয়ে রেখেছিলেন, বেকহ্যাম আর তার সাক্ষাৎ একেবারেই ব্যক্তিগত। এখানে ক্যামেরা বা সাংবাদিকদের ঢোকা নিষেধ। তবুও অনুরাগীরা অধীর অপেক্ষায় ছিলেন দুই তারকাকে মুখোমুখি দেখার জন্য। 

শাহরুখের এই গোপন পার্টিতে হাজির ছিলেন সোনম কাপুর ও আনন্দ আহুজা। তিনি ইনস্টাগ্রামে ফাঁস করেন একটি ছবি। যে ছবিতে দেখা গেল তারকাদের পা। তবে অনুরাগীরা কিন্তু পা দেখেই ঠিক চিনতে পেরেছে শাহরুখ ও বেকহ্যামকে। সঙ্গে রয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান, সুহানা ও গৌরী খানও। 

ছবি দেখে নেটিজেনরা বলছেন, সাদা স্নিকার পরা পা শাহরুখের। অন্যদিকে রূপালী জুতা আরিয়ানের। কালো প্যান্টের সঙ্গে কালো ফরম্যাল শু পরেছেন বেকহ্যাম। সুহানা নীল রঙের পোশাক এবং গৌরী কালো পোশাকে। তবে পুরোটাই অনুরাগীদের জল্পনা।

বুধবার ওয়াংখেড়েতে উপস্থিত ছিলেন বেকহ্যাম। ইউনিসেফের ‘গুডউইল অ্যাম্বাসাডর’ হিসেবে তিনদিনের জন্য ভারত সফরে এসেছেন তিনি। মুম্বাইয়ে ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনাল উপভোগ করেছেন এই তারকা ফুটবলার।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

news