ইমরান হাশমি-সালমান খানের চুমুকাণ্ড

বলিউডের তারকা অভিনেতা ইমরান হাশমি আর চুমু যেনো এক সূতোয় গাথা। তার অভিনীত প্রায় সব ছবিতেই লিপলক চুমু খেতে দেখা গেছে তাকে। সেখান থেকেই এই অভিনেতার নামের সঙ্গে যুক্ত হয়েছে সিরিয়াল কিসার শব্দটি।

দীপাবলির দিন মুক্তি পেয়েছে ইমরান অভিনীত ‘টাইগার ৩’। এ সিনেমায় খল চরিত্রে অভিনয় করেছেন এই নায়ক। যশরাজ ফিল্মসের এই ছবিতে তাকে চুমুর দৃশ্যে দেখা যায়নি। তবে এই চুমু থেকে দূরে থাকতে পারলেন না ‘সিরিয়াল কিসার’খ্যাত এই অভিনেতা। এবার তাকে চুমু খেয়েছেন এই সিনেমার প্রধান অভিনেতা সালমান খান। যা  দেখে হতবাক হয়েছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

টাইগার ৩’ মুক্তির আগে খুব বেশি প্রচার করতে দেখা যায়নি টিম টাইগারকে। তবে ইতোমধ্যে বিশ্বব্যাপী ৩০০ কোটি আয় করেছে সিনেমাটি। এমন অভূতপূর্ব সাফল্যে মুম্বাইয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করে প্রযোজনা প্রতিষ্ঠান। এ অনুষ্ঠানেই সবার সামনে ইমরানকে চুমু খান সালমান।

অনুষ্ঠানে ইমরান, সালমান ও ক্যাটরিনা একসঙ্গে মঞ্চে উঠে প্রথমেই দর্শকদের ধন্যবাদ জানান তারা। এরপর সালমান খান ক্যাটরিনাকে তার ‘ডিজার্ট স্কার্ফ’টি উপহারস্বরূপ দেন। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির প্রতিটি ছবিতেই এই স্কার্ফটি ব্যবহার করেছেন তিনি। তা খুলে পরিয়ে দেন ক্যাটরিনাকে। এরপর সালমান মজা করে বলেন, ‘যে ছবিতে ক্যাটরিনা রয়েছে, সেখানে একটু প্রেম থাকবে না, তা কি হয়!’ এই বলে এগিয়ে গিয়ে ইমরান হাশমিকে চুমু খান সালমান। এরপর বলেন, ‘যদি সে (ইমরান হাশমি) আতিশের চরিত্রে অভিনয় না করতো, তা হলে এটা তো হয়েই যেত।’

সালমান এমন কাণ্ডে হতবাক হয়ে যান অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এ ঘটনার ভিডিও ইতোমধ্যে  সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। যা দেখে হতবাক নেটিজেনরাও। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news