ইমরান হাসমিকে চুমু খাওয়া নিয়ে মুখ খুললেন তনুশ্রী

কলকাতার মেয়ে তনুশ্রী দত্ত অভিনয় ক্যারিয়ার শুরু করেছিলেন বলিউড সিনেমা দিয়ে। ‘আশিক বানায়া আপনে’ ছবিতে ইমরান হাসমির সঙ্গে জুটি বেঁধে রাতারাতি বিখ্যাত হয়েছিলেন তিনি। সে ছবিতে তার গভীর চুমুর দৃশ্য ব্যপক আলোড়ন তুলেছিলো। মূলত সেই দৃশ্যই তাকে পরিচিতি তৈরি করে দেয় দর্শকমহলে। কিন্তু এবার তিনি দেশ দৃশ্য নিয়েই বিষ্ফোরক মন্তব্য করলেন, আঙুল তুললেন ইমরানের দিকে। 

এর আগে অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে অভিযোগ করার পর ‘মিটু’ বিতর্কে উত্তাল হয় সামাজিক মাধ্যমসহ গোটা ভারত। ফলে ভুলতে বসা তনুশ্রী আবার চলে আসেন লাইমলাইটে। শুরু হয় তাকে নিয়ে চর্চা। এরপর বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্তকে নিয়েও মন্তব্য করে চর্চার জন্ম দিয়েছেন তিনি। 

সম্প্রতি সামাজিক মাধ্যম এক্সে (টুইটার) ইমরান হাশমিকে চুমু খাওয়া প্রসঙ্গে তনুশ্রী জানান, ইমরানের চুমু নাকি বেশ অস্বস্তিদায়ক ছিল। যেটা বাস্তব জীবনের যৌন সম্পর্কের অনুভূতি এনে দেওয়ার মত। যা মেনে নিতে পারেননি তনুশ্রী। কারণ, ইমরানের সঙ্গে পর্দার বাইরে কোনও গভীর সম্পর্ক নেই তনুশ্রীর। ‘সিরিয়াল কিসার’ ইমরান প্রসঙ্গে তনুশ্রী জানান, ইমরান একেবারেই ভাল নন চুমুর ক্ষেত্রে।

এছাড়া এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন, ‘ইমরান আমার জন্য শুধুই একজন সহ-অভিনেতা। আমি ওর সঙ্গে তিনটি সিনেমা করেছি। ‘চকোলেট’-এও একটি চুম্বন দৃশ্যের শুটিং ছিল। সেটা যদিও পরে ব্যবহার করা হয়নি। প্রথম ছবিতে ওর সঙ্গে চুমুর দৃশ্য একেবারেই স্বস্তিদায়ক ছিল না। পরে অস্বস্তি আরও বাড়ে। আমাদের পর্দার বাইরে আসলে কোনও রসায়নই নেই। ওর একটা ‘কিসার বয়’ ভাবমূর্তি রয়েছে ঠিকই। কিন্তু চুমুর ক্ষেত্রে ও খুব একটা আরামদায়ক নয়, আমিও নই।

news