নাগরিকত্ব পেয়ে প্রথমবার ভোট দিলেন অক্ষয়

কানাডিয়ান কুমার’-এ তকমা আর থাকছে না, এবার নাগরিকত্ব পেয়ে প্রথমবার ভারতের লোকসভা নির্বাচনে ভোট দিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার।

সোমবার (২০ মে) সকালে ঘুম থেকে উঠেই খাকি পোশাকে বুথে পৌঁছে গিয়েছিলেন তিনি। সাধারণ ভোটারদের মতো বুথের লাইনে দাঁড়িয়ে ভোট দিয়েছেন।

এ সময় অভিনেতা বলেন, আমি চাই আমার ভারতের আরও উন্নতি হোক। দেশ আরও পোক্ত হোক সব দিক থেকে। আর সেটা মাথায় রেখেই আমি ভোট দিয়েছি। জনতা যাকে সঠিক মনে করবে, তাকেই ভোট দিক।

অক্ষয় জানান, তার মনে হয় এবার বহু সংখ্যক ভোটাররা বুথে এসেছেন। তিনি সকালে দেখেন পোলিং বুথে প্রায় ৫০০-৬০০ ভোটারের ভিড়।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে অক্ষয় বলেন, ভিড়ের মাঝে লাইন ভেঙে ঢুকে না গিয়ে অপেক্ষা করেছি, আর প্রথমবার ভারতের নাগরিকত্ব পেয়ে ভোট দিতে এসে আমার দারুণ অভিজ্ঞতা হলো।

উল্লেখ্য, এর আগে অক্ষয় কুমারের কানাডার নাগরিকত্ব ছিল। অনেক চেষ্টার পর গত বছর ভারতের নাগরিকত্ব পেয়েছেন। অক্ষয়ের পাশাপাশি মুম্বাইতে সকালে ভোট দিতে দেখা গিয়েছে জাহ্নবী কাপুর, তাব্বু, ফারহান আখতারদের মতো অভিনেতাদের।

গত ২৯ এপ্রিল থেকে শুরু হয়েছে ‘জলিএলএলবি ৩’ সিনেমার শুটিং। সিনেমার গল্পে মুখোমুখি সংঘর্ষ বাঁধবে দুই জলির মধ্যে। থাকছে বিচারপতি সৌরভ শুক্লার চরিত্রই। সব ঠিকঠাক চললে ২০২৪ সালের শেষের দিকে মুক্তি পাবে এই সিনেমা। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news