গোপন পার্টিতে বিদেশি প্রেমিকার সঙ্গে শাহরুখপুত্র 

বলিউডে ফের প্রেমের গুঞ্জন। শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের প্রেমে মজেছেন। তবে বলিউডের কোনো সুন্দরীর সঙ্গে না, হৃদয়ের লেনদেন করতে বেছে নিয়েছেন ফুটবলের দেশে ব্রাজিলের সুন্দরী লারিসা বনেসিকে। মুম্বাইয়ের একটি পার্টিতে একসঙ্গে দেখা গেছে তাদের। সূত্র: বলিউড হাঙ্গামা

রোববার মুম্বাইয়ে শহরের একটি পার্টিতে উপস্থিত ছিলেন আরিয়ান। সেই পার্টিতে দেখা যায় লারিসাকে। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, আরিয়ান একাই সেই পার্টিতে প্রবেশ করছেন। ঠিক তার কিছুক্ষণ পর লারিসাকে প্রবেশ করতে দেখা যায়।

তবে পার্টিতে আলাদা প্রবেশ করলেও আরিয়ান-লারিসা সেখানে গিয়েছিলেন রং মিলিয়ে পোশাক পরে। আরিয়ানের পরনে দেখা যায় কার্গো প্যান্ট, কালো টি-শার্ট ও নীল ডেনিম জ্যাকেট। লারিসা পরেছেন শর্টসের উপর কালো ক্রপ টপ। আর সঙ্গে আরিয়ানের মতোই একটি নীল ডেনিম জ্যাকেট। 

বলে রাখা ভালো, লারিসার নাম আরিয়ানের সঙ্গে নতুন জড়ায়নি। গত বছর থেকেই কিং খানের পুত্রের সঙ্গে তাকে নিয়ে কানাকানি চলছে। নিজের দেশে থাকেন না লারিসা। আরিয়ানের দেশেই তার বাস। বিচরণ বলিউডে। পেশায় অভিনেত্রী। ব্রাজিলের নামী মডেল। তবে বেশ কয়েক বছর আগেই ভারতে চলে আসেন। 

অক্ষয় কুমার, জন আব্রাহমের ‘দেশি বয়েজ’ ছবির হিট গান ‘সুভা হোনে না দে’ দিয়ে বলিউডে কাজ শুরু করেছিলেন লারিসা। টাইগার শ্রফ, সুরাজ পাঞ্চোলির সঙ্গেও কাজ করেছেন।

news