শনিবার রাতে গুলি করে খুন করা হয়েছে বাবা সিদ্দিকিকে। আর সেই ঘটনায় যে লরেন্স গ্যাংয়ের নাম উঠে আসছে, সেই গ্যাংয়ের হিটলিস্টে আছে সলমন খান। আর সেই বিষয়টি নিয়ে তদন্ত করছে মুম্বই পুলিশ। আপাতত খুনের ঘটনায় দু'জনকে গ্রেফতার করা হয়েছে।

বাবা সিদ্দিকির খুনের পিছনে কি লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের হাত আছে? আপাতত সেই যোগসূত্র খতিয়ে দেখছে মুম্বই পুলিশ। ‘হিন্দুস্তান টাইমস’-র প্রতিবেদন অনুযায়ী, আধিকারিকরা জানিয়েছেন যে বলিউড সুপারস্টার সলমন খানের ঘনিষ্ঠ ছিলেন মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী এবং এনসিপি নেতা। সেই কারণে তাঁর হত্যাকাণ্ডে বিষ্ণোই গ্যাংয়ের হাত আছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। যিনি শাহরুখ খান, সঞ্জয় দত্তদেরও ঘনিষ্ঠ হিসেবে পরিচিত ছিলেন। 

সলমনকে একাধিকবার হুমকি দিয়েছে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্যরা। সিধু মুসেওয়ালার মতোই তাঁর পরিণতি হবে বলে হুঁশিয়ারি দেওয়া হয়েছে। গত ১৪ এপ্রিল বান্দ্রায় সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে পাঁচ রাউন্ড গুলি চালিয়েছিল দু'জন। সেই ঘটনায় পুলিশ যে চার্জশিট পেশ করেছিল, তাতে দাবি করেছিল যে গুলি চালানোর ঘটনার কিছুক্ষণ আগে দুই বন্দুকবাজের সঙ্গে যোগাযোগ করেছিল লরেন্স। 

পুলিশ দাবি করেছিল যে একটি অ্যাপের মাধ্যমে দুই শ্যুটার ভিকি গুপ্তা এবং সাগর পালের সঙ্গে যোগাযোগ করেছিল লরেন্স। যে এখন জেলে আছে। ওই দু'জন শ্যুটারকে গ্রেফতারও করা হয়েছে। আর সেই ঘটনার পরে সলমনের নিরাপত্তা বাড়ানোর পক্ষে যাঁরা সওয়াল করেছিলেন, তাঁদের মধ্যে অন্যতম ছিলেন সিদ্দিকি। যখন থেকে সলমনকে হুমকি দেওয়া হচ্ছিল, তখন থেকে বলিউড তারকার নিরাপত্তা বৃদ্ধির দাবি তুলে আসছিলেন। উৎস: হিন্দুস্তান টািইমস বাংলা।

news