ঢাকাই  চলচ্চিত্রের আলোচিত চিত্র নায়িকা পরীমণি। সব সময় আলোচনায় থাকেন৷ গালি দিয়েও ছিলেন আলোচনায় ৷ এবার আবারও আলোচনায়। তবে পেশার জন্য এই সরবতা। দেশের পাশাপাশি ওপার বাংলার চলচ্চিত্রেও নিজের নাম লিখিয়েছেন।

শারদীয় দুর্গাপূজা উৎসবে ওপর বাংলার পূজামণ্ডপে স্থান পেয়েছে  পরীমনি অভিনীত সিনেমা ‘ফেলুবক্সী’র পোস্টার। এইন এক অভিনব প্রচারণা। ‘আসছে লাবণ্য’ এটাই এখন নতুন আলোচনা বিষয়। 

এই সিনেমা দিয়ে টলিউডে অভিষেকের অপেক্ষায় পরী। তাইতো কলকাতার মণ্ডপে নিজের সিনেমার পোস্টার দেখে খুব খুশি হয়েছেন এই অভিনেত্রী। সামাজিকমাধ্যমে সেখানকার দুটি ছবি শেয়ার করেছেন তিনি।

ছবিতে দেখা যায়, কলকাতার একটি মন্দিরের গেট সাজানো হয়েছে ‘ফেলুবক্সী’ সিনেমার পোস্টার দিয়ে। এর ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘শিগগিরই আসছে লাবণ্য…।

দেবরাজ সিনহার ‘ফেলুবক্সী’ সিনেমায় পরীমণি অভিনয় করেছেন লাবণ্য চরিত্রে। এতে তার সহশিল্পী টালিউডের সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকার। থ্রিলার ঘরানার এই সিনেমায় সোহম আর মধুমিতাকে দেখা যাবে দেবযানী চরিত্রে।

এতে আরও অভিনয় করেছেন সৃজিত আয়ুষ্মান সরকার। সংগীত পরিচালনা করেছেন অদিতি বসু ও অম্লান চক্রবর্তী। সিনেমাটি পূজার পর মুক্তির কথা রয়েছে বলে জানা গেছে।

news