বিশ্বব্যাপী অভূতপূর্ব সাড়া মিলেছে শাকিব খানের ‘প্রিয়তমা’ ও ‘তুফান’ পরপর দুই ছবিতে। সেই সাফল্যে রীতিমত উড়ছেন এই মেগাস্টার। পূর্বের সাফল্যকে ছাড়িয়ে যেতে এবার শাকিব তার নতুন ছবি ‘বরবাদ’-এর শুটিং করছেন।

তার এ ছবিতে পশ্চিমবাংলার অভিনেতা যীশু সেনগুপ্ত থাকবেন এমন গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে নিশ্চিত হওয়া গেল সেই গুঞ্জনই সত্য। জানা গেল শাকিব খানের ছবিতে আছেন যীশু সেনগুপ্ত।

এর আগে শাকিবের ‘তুফান’ ছবিতে যীশু সেনগুপ্তের অভিনয়ের কথা শোনা গিয়েছিল। কিন্তু শিডিউল জটিলতায় সেটি সম্ভব হয়নি। তবে ‘বরবাদ’-এ ব্যাটে বলে টাইমিং মিলেছে। এ কারণে একসঙ্গে দেখা যাবে শাকিব-যীশুকে। কিন্তু ছবি সংশ্লিষ্টরা আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি।

যিশু সেনগুপ্ত পশ্চিমবঙ্গের অভিনেতা হলেও কাজ করেছেন বলিউড ও দক্ষিণী সিনেমায়। জি-বাংলার রিয়্যালিটি শো-এর উপস্থাপনার কারণে তিনি বাংলাদেশে সুপরিচিত। তাই নতুন অবতারে তাকে শাকিবের সঙ্গে দেখার ইচ্ছে দুই বাংলার অনুরাগীদের। এখন অপেক্ষা আনুষ্ঠানিক ঘোষণার।

ভায়োলেন্স অ্যাকশন ও রোম্যান্টিক ধাঁচের ছবি ‘বরবাদ’-এর বেশিরভাগ শুটিং হচ্ছে মুম্বাইয়ে। দুদিন আগে ছবির শুটিংয়ে নেমেছেন শাকিব খান। এতে তার নায়িকা আছেন ইধিকা পাল। এ ছবিটি আগামী বছর রোজার ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। 

news