অ্যানের সঙ্গে রুপার্ট মারডকের বাগদান বাতিল

বিলিয়নেয়ার ডানপন্থী মিডিয়া মোগল রুপার্ট মারডক এবং অ্যান লেসলি স্মিথ তাদের গাঁটছড়া বাঁধার ঘোষণা দেওয়ার কয়েক সপ্তাহ পরে তা বাতিল হয়ে গেছে। বিষয়টির সাথে পরিচিত এক ব্যক্তি সিএনএনকে এতথ্য জানিয়েছেন।

ভ্যানিটি ফেয়ার, প্রথম খবরটি প্রকাশ করে প্রতিবেদনে বলেছিল যে, রুপার্ট মারডকের বিচ্ছেদ একটি ঘূর্ণিঝড় রোম্যান্সের সমাপ্তি ঘটাতে যাচ্ছে। যা বিশ্বজুড়ে আলোড়ন ফেলে দেয়। মারডক এবং স্মিথের সম্পর্ক এই বছরের শুরুতে প্রকাশ্যে আসে যখন তারা ক্যারিবিয়ান দ্বীপ বার্বাডোসে ছুটি কাটাতে যান এবং তাদের ছবি ট্যাবলয়েডগুলোতে প্রকাশ পায়। গত ২০ শে মার্চ, সিন্ডি অ্যাডামস, যিনি মারডকের নিউ ইয়র্ক পোস্ট ট্যাবলয়েডের জন্য একটি গসিপ কলাম লেখেন, তিনি দাবি করেন যে দুজনের বাগদান হয়েছে। মারডক সে সময় অ্যাডামসকে বলেছিলেন, আমি প্রেমে পড়ার ভয় করতাম - কিন্তু আমি জানতাম যে এটিই আমার শেষ হবে, এটা ভাল,আমি খুশি।

স্মিথ, যিনি পূর্বে প্রয়াত কান্ট্রি গায়ক চেস্টার স্মিথকে বিয়ে করেছিলেন। অ্যাডামসের কাছে মারডকের সাথে তার সম্পর্ককে স্মিথ ঈশ্বরের কাছ থেকে উপহার হিসাবে অভিহিত করেছিলেন। অ্যাডামসের মতে, গ্রীষ্মে দুজনের বিয়ে হবে। মারডক আরো বলেছিলেন, আমরা দুজনেই আমাদের জীবনের দ্বিতীয়ার্ধ একসাথে কাটানোর জন্য উন্মুখ। বিয়েটা হলে তা হবে মারডকের পঞ্চম। মারডক ফক্স কর্পোরেশনের চেয়ারম্যান এবং নিউজ কর্পোরেশনের নির্বাহী চেয়ারম্যান। তবে বাগদান ঘোষণার পর থেকে মারডক এবং স্মিথের মধ্যে কী ঘটেছে তা স্পষ্ট নয়। মারডকের একজন মুখপাত্র মন্তব্য করতে রাজি হননি।

এনবিএস/ওডে/সি

news