যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যে ১২ বছর বয়সী এক ছাত্রীকে ধ'র্ষ'ণের অভিযোগে চতুর্থ শ্রেণির এক শিক্ষিকাকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

পুলিশ ৩৮ বছর বয়সী এলিসা McCommon-কে তার কোভিংটনের বাড়িতে গ্রেফতার করে এবং তার বিরুদ্ধে সাক্ষীকে জোর করে তাড়ানো এবং হয়রানির নতুন অপরাধমূলক অভিযোগ আনা হয়।

চার্জার অ্যাকাডেমির সাবেক শিক্ষককে গত 8 সেপ্টেম্বর শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়। পিপলের খবরে বলা হয়, দুই সন্তানের মা প্রাথমিক অভিযোগে নিজেকে নির্দোষ দাবি করেছেন। 

ফেসবুকে কভিংটন পুলিশ ডিপার্টমেন্ট জানিয়েছে, ২৬ সেপ্টেম্বর ২০২৩ সিপিডির অপরাধ তদন্ত বিভাগ -সিআইডি খবর পায়, সাবেক শিক্ষক আলিসা McCommon নম্বরে আগে থেকে অপরিচিত একটি ফোন নম্বর ব্যবহার করছেন, এবং একজন ভুক্তভোগীর সাথে অতিরিক্ত যোগাযোগ শুরু করে।

কভিংটনের পুলিশ প্রধান ডোনা টার্নার বলেন, 'McCommon জনের কর্মকাণ্ড শুধু ভীতিকরই নয়, সিপিডি তার বন্ডের শর্ত লঙ্ঘনের বিষয়টি নিয়েও উদ্বিগ্ন। যোগাযোগের প্রকৃতির কারণে, আমরা উদ্বিগ্ন যে অন্যদের সাথে যোগাযোগ করা হয়েছে। আমরা জেলা অ্যাটর্নি অফিসের সাথে McCommon এর বন্ড প্রত্যাহারের পাশাপাশি অতিরিক্ত চার্জগুলির সাথে ঘনিষ্ঠভাবে কাজ করে চলেছি যা বিকাশ অব্যাহত রেখেছে।"

ধৃতকে টিপটন কাউন্টি জেলে নিয়ে যাওয়া হয়েছে। টিপটন কাউন্টির সাধারণ দায়রা আদালতে তার উপস্থিতির জন্য বন্ড ছাড়াই তাকে আটক করা হয়েছে। 

পিপলসের প্রতিবেদনে বলা হয়, চার্জার একাডেমিতে ইংরেজি ভাষা কলা ও সামাজিক অধ্যয়ন পড়ানো অভিযুক্তকে তার পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়, যখন একজন অভিভাবক অভিযোগ নিয়ে এগিয়ে আসেন। পুলিশ জানিয়েছে, সাবেক ছাত্রদের সঙ্গে অশালীন কথাবার্তা বলার কথা স্বীকার করেছে অভিযুক্ত।

news