যে হোটেলে এক রাতের ভাড়া গুণতে হয় কোটি টাকা

 অত্যাধুনিক সুযোগ-সুবিধার সাদা ও সোনালি রঙের চারটি শয়নকক্ষের বিলাসবহুল পেন্টহাউসটির নাম ‘দ্য রয়্যাল ম্যানশন’। এতে রয়েছে বিশাল হল ঘর, ১২ আসনের খাবার ঘর, বিনোদন কক্ষ, সুইমিংপুল এবং ব্যক্তিগত খোলা জায়গা, যেখানে বসে দেখা যাবে দুবাইয়ের আকাশ। সেখানে থাকতে প্রতি রাতে গুনতে হবে ১ লাখ মার্কিন ডলার, যা বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ১০ লাখ ৬৭ হাজার ৮০০ টাকা।

বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডের চাচাতো বোন কনটেন্ট ক্রিয়েটর আলানা পান্ডে ইনস্টাগ্রামে এক ভিডিও পোস্টে বলেছেন, বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল হোটেল স্যুটে ট্যুর। এক লাখ মার্কিন ডলার খরচ করে আপনি ৪টি শয়নকক্ষ, ৪টি বাথরুম সঙ্গে স্টিম রুম, ১২ আসনের খাবার টেবিল, সম্মেলনকক্ষ, ইনডোর-আউটডোর রান্নাঘর, মুভি থিয়েটার, অফিস/লাইব্রেরি, ব্যক্তিগত বার ও গেম রুম, ১০ আসনের অ্যারাবিয়ান স্টাইলের সানকেন মজলিস, তাপমাত্রা-নিয়ন্ত্রিত ইনফিনিটি পুল, ৩৬০ ডিগ্রি ভিউজ প্রাইভেট ডেক পাবেন।

তিনি আরও লিখেছেন, হোটেলের ওপর তলায় থাকা এই ম্যানশন হলো মুকুটের মুক্তার মতো। এটি ভবনের দুটি দিককে যুক্ত করেছে। দোতলা এই পেন্টহাউসের সামনের বিশাল হলঘরে রয়েছে ১০০ বছরের পুরোনো জলপাই গাছ ও আকাশছোঁয়া সিলিং।

আরব সাগরে কৃত্রিমভাবে তৈরি দ্বীপ পাম জুমিরাহের পাশেই ১৪০ কোটি মার্কিন ডলার ব্যয়ে নির্মাণ করা হয়েছে হোটেলটি। চলতি বছরের জানুয়ারিতে হোটেলটির উদ্বোধন করা হয়। সেই অনুষ্ঠানে গান গেয়েছিলেন মার্কিন গায়িকা বিয়ন্স।

সিএনবিসির খবরে বলা হয়েছিল, গান গাওয়ার জন্য বিয়ন্সকে পারিশ্রমিক হিসেবে দেওয়া হয়েছিল ২ কোটি ৪০ লাখ মার্কিন ডলার। সেদিন এই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন  মডেল কেনডল জেনারসহ বিশ্বের বিখ্যাত হাজারো সেলিব্রিটি ও বিশেষ অতিথি। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news