ঢাকা, শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪ | ৩ কার্তিক ১৪৩১
Logo
logo

রোজার ঈদে আসছে সজল-পূজার জাজের ছবি 'জ্বীন'


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ১৩ মার্চ, ২০২৩, ০৮:০৩ পিএম

রোজার ঈদে আসছে সজল-পূজার জাজের ছবি 'জ্বীন'

  রোজার ঈদে আসছে সজল-পূজার জাজের ছবি 'জ্বীন'

জনপ্রিয় টিভি অভিনেতা আব্দুন নূর সজল। আর এ সময়ের আলোচিত তারকা পূজা চেরি। তারা প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন ‘জ্বীন’ চলচ্চিত্রে । এটি জাজ মাল্টিমিডিয়ার একটি চলচ্চিত্র। ২০১৯ সালের ২৬ আগস্ট সিনেমাটির নির্মাণ কাজ শুরু হয়ে শেষ হয়েছে অনেক আগেই। এরপর বেশ কয়েকবার সিনেমাটি মুক্তির কথা শোনা গেলেও শেষ পর্যন্ত তা আর হয়নি।

এবার জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ ঘোষণা দিলেন, জ্বীন সিনেমাটি মুক্তি পাবে আগামি ঈদ-উল-ফিতর (রোজার ঈদে)।

তিনি বলেন, জ্বীন একটি সত্য ঘটনার আঁধারে নির্মিত। অনেক প্রতীক্ষিত ও সবার আগ্রহেরে সিনেমা জ্বীন । সিনেমাটি পরিচালনা করেছেন বিশিষ্ট অভিনেতা ও নির্মাতা  নাদের চৌধুরী।

সাইকো থ্রিলার গল্পের সিনেমাটিতে একজন ফ্যাশন ফটোগ্রাফারের চরিত্রে অভিনয় করেছেন সজল। আর মোনালিসা চরিত্রে অভিনয় করেছেন পূজা। সবাই তাকে আদর করে মোনা বলে ডাকে।

সজলের সঙ্গে এর আগে শিশুশিল্পী হিসেবে একটি নাটকে অভিনয় করেছিলেন পূজা। তবে এবারই প্রথম নায়িকা চরিত্রে সিনেমায় সজলের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। সিনেমাটি নিয়ে উচ্ছ্বসিত তারা।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমাতে সজল-পূজা ছাড়াও আরও অভিনয় করেছেন জিয়াউল রোশান, মুন, সুজাতা, বেবি, রফিক, নবী ও হিরা প্রমুখ।

সাভারের আমিন বাজার, টাঙ্গাইল, মানিকগঞ্জ ও বিএফডিসি’সহ বিভিন্ন জায়গায় সিনেমাটির শুটিং হয়েছে। হলিউড ও বলিউডের কারিগরি প্রযুক্তিতে হয়েছে এর সিজি’র কাজ বলে জানান প্রযোজনা প্রতিষ্ঠান।

উল্লেখ্য, সজল অভিনীত প্রথম সিনেমা ‘নিঝুম অরণ্যে’। সর্বশেষ তাকে দেখা গিয়েছিল ‘রান আউট’ সিনেমাতে। এরপর আর তাকে বড় পর্দায় দেখা যায়নি।

অন্যদিকে, শিশু শিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করলেও এখন পুরোদস্তর ব্যস্ত নায়িকা পূজা চেরি। যৌথ প্রযোজনার ‘নূরজাহান’ সিনেমা দিয়ে নায়িকা হিসেবে আবির্ভূত হওয়ার পর নিয়মিত চলচ্চিত্রে কাজ করছেন তিনি। জাজের নায়িকা পূজা চেরি।

এনবিএস/ওডে/সি