ঢাকা, রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪ | ২৪ ভাদ্র ১৪৩১
Logo
logo

আমি দেশ ছেড়েছি নিশ্চিত হবার পর এখন শাকিব খান নাটক করছে: রহমত উল্লাহ


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২০ মার্চ, ২০২৩, ০৭:০৩ পিএম

আমি দেশ ছেড়েছি নিশ্চিত হবার পর এখন শাকিব খান নাটক করছে: রহমত উল্লাহ

 আমি দেশ ছেড়েছি নিশ্চিত হবার পর এখন শাকিব খান নাটক করছে: রহমত উল্লাহ

অস্ট্রেলিয়া প্রবাসী প্রযোজক রহমত উল্লাহ বলেন, আমি দেশ ছেড়েছি নিশ্চিত হবার পর এখন শাকিব খান নাটক করছে। সে যেহেতু আমাকে ভুয়া-মিথ্যেবাদী বলছে তাই লড়াইটা এবার আইনিভাবে হবে।

তিনি অস্ট্রেলিয়া থেকে মুঠোফোনে বলেন, তিনি পালিয়ে যাননি। শাকিব খান বলছে, আমি যেনো পালাতে না পারি। এগুলো হাস্যকর। আমি অস্ট্রেলিয়ার নাগরিক। কাজ শেষ করে নিয়ম অনুযায়ী ঘরে ফিরেছি। আমি ১৫ মার্চে বলেছিলাম সাংবাদিকদের সঙ্গে আলাপকালে যে আমার হাতে সময় কম। অস্ট্রেলিয়ায় বেশ কিছু কাজ আছে। দ্রুত ফিরতে হবে। বিষয়টি আমি শাকিব খান ও চলচ্চিত্রের বিভিন্ন সমিতিগুলোর কাছেও বলেছি।

তিনি বলেন, আমি কাজের টানেই এসেছি। কারো ভয়ে পালিয়ে আসিনি। আমি আবার অল্প কিছুদিনের মধ্যেই সকল প্রমাণ নিয়ে দেখা  হবে। শাকিব বিষয়টি সমঝোতার চেষ্টা করেছে। কিন্তু সে যৌক্তিক কোনো সমাধানে আসে নাই।  

তিনি আরও বলেন, আমি ভুয়া প্রযোজক ও প্রতারক, দাবি করছে শাকিব। এর জবাব তাকে আইনিভাবেই দেব আমি। সব কাগজপত্রসহ দেশে এসে পুলিশের কাছে যাব। তখন আইন ঠিক করবে কে প্রতারক। আমি যে ‘অপারেশ অগ্নিপথ’ সিনেমার প্রযোজক এটা শাকিব ভালো করেই জানে। আমার সঙ্গে সিনেমাটি নিয়ে লিখিত চুক্তি আছে। আমার অর্থও লগ্নি হয়েছে শুটিংয়ে। আমার প্রশ্ন, আমি প্রতারক হলে, ভুয়া প্রযোজক হলে শাকিব আমার সঙ্গে সমঝোতার জন্য বসেছিল কেন? জটিলতাগুলোর সমাধান না করে লোক হাসাচ্ছেন তিনি।

আমি যেসব অভিযোগ এনেছি তার বিরুদ্ধে, একটাও মিথ্যে না। আমি আমার আইনজীবীর সঙ্গে এখানে কথা বলছি। কীভাবে কি করা যায়, আইনজীবী সিদ্ধান্ত নিচ্ছেন। আমি কিছুদিনের মধ্যেই আইনিভাবে লড়তে বাংলাদেশে আসছি। অল্প কিছুদিন অপেক্ষা করুন।শাকিবকে ছাড়া হবে না।

এর আগে শাকিব খানের বিরুদ্ধে গেল ১৫ মার্চ প্রযোজক রহমত উল্লাহ লিখিত আকারে বিস্তর অভিযোগ জমা দেন প্রযোজক-পরিবেশক, পরিচালক, শিল্পী সমিতি ও ক্যামেরাম্যান সমিতিতে। এরপর বিষয়টি সমঝোতার চেষ্টায় ১৬ মার্চ ঢাকার একটি রেস্তোরাঁয় বসেন শাকিব খান ও রহমত উল্লাহ। সেখানে আরও উপস্থিত ছিলেন  চলচ্চিত্র প্রযোজক- পরিবেশক সমিতির সাবেক সণাপতি খোরশেদ আলম খসরু, চিত্রনায়িকা অপু বিশ্বাসও। তবে  কোন সমঝোতার হয়নি।

এনবিএস/ওডে/সি